php glass

বাস-মিনিবাস ধর্মঘট প্রত্যাহার চুয়াডাঙ্গায়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

অবৈধ পরিবহন নসিমন-করিমন-আলমসাধু বন্ধের দাবিতে ডাকা অনির্দিষ্টকালের বাস-মিনিবাস ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছে চুয়াডাঙ্গা পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।

চুয়াডাঙ্গা : অবৈধ পরিবহন নসিমন-করিমন-আলমসাধু বন্ধের দাবিতে ডাকা অনির্দিষ্টকালের বাস-মিনিবাস ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছে চুয়াডাঙ্গা পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ। সোমবার সকালে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের সঙ্গে বৈঠকের পর ঐক্য পরিষদ নেতারা ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দেন।

জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত ওই বৈঠকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ভোলানাথ দে, পুলিশ সুপার নজরুল ইসলাম ও বাস-মিনিবাস মালিক সমিতি সাধারণ সম্পাদক আবুল কালামসহ পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ নেতারা উপস্থিত ছিলেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে চুয়াডাঙ্গা বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক বলেন, ‘সোমবার সকালে অনুষ্ঠিত মতবিনিময় সভায় পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের দাবি মেনে নেওয়ার আশ্বাস দিয়েছে প্রশাসন। তাই অনির্দিষ্টকালের জন্য ডাকা ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।’

প্রসঙ্গত, রোববার সন্ধ্যায় শহরে মাইকিং করে চুয়াডাঙ্গার সব রুটে অনির্দিষ্টকালের বাস-মিনিবাস ধর্মঘটের ঘোষণা প্রচার করে বাস-মিনিবাস মালিক সমিতি।

বাংলাদেশ সময় ১৭২০ ঘণ্টা, ৫ জুলাই ২০১০

ভারতের পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে ‘কোর ক্যাচার’ স্থাপন
পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের বৈঠক
বরিশালে ৩ জনকে হত্যা: নিহত বৃদ্ধার পুত্রবধূ গ্রেফতার
দ্বিতীয় দিনে জমে উঠেছে স্বল্প ও মুক্ত চলচ্চিত্র উৎসব
সুদীপ্ত হত্যা মামলার আসামিসহ কারাগারে ৪


বরিশালে ৩ জনকে হত্যা: দুই আসামির স্বীকা‌রো‌ক্তি
তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে অভিযান জরুরি
ম্যাক্স হাসপাতালের এমডির বিরুদ্ধে মামলা
খালেদা জিয়ার মেডিক্যাল রিপোর্ট দিতে বিএনপির আহ্বান
স্বল্প কার্বন নগর গড়ে তোলার পরামর্শ শিল্পমন্ত্রীর