বাস-মিনিবাস ধর্মঘট প্রত্যাহার চুয়াডাঙ্গায়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

অবৈধ পরিবহন নসিমন-করিমন-আলমসাধু বন্ধের দাবিতে ডাকা অনির্দিষ্টকালের বাস-মিনিবাস ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছে চুয়াডাঙ্গা পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।

চুয়াডাঙ্গা : অবৈধ পরিবহন নসিমন-করিমন-আলমসাধু বন্ধের দাবিতে ডাকা অনির্দিষ্টকালের বাস-মিনিবাস ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছে চুয়াডাঙ্গা পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ। সোমবার সকালে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের সঙ্গে বৈঠকের পর ঐক্য পরিষদ নেতারা ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দেন।

জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত ওই বৈঠকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ভোলানাথ দে, পুলিশ সুপার নজরুল ইসলাম ও বাস-মিনিবাস মালিক সমিতি সাধারণ সম্পাদক আবুল কালামসহ পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ নেতারা উপস্থিত ছিলেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে চুয়াডাঙ্গা বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক বলেন, ‘সোমবার সকালে অনুষ্ঠিত মতবিনিময় সভায় পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের দাবি মেনে নেওয়ার আশ্বাস দিয়েছে প্রশাসন। তাই অনির্দিষ্টকালের জন্য ডাকা ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।’

প্রসঙ্গত, রোববার সন্ধ্যায় শহরে মাইকিং করে চুয়াডাঙ্গার সব রুটে অনির্দিষ্টকালের বাস-মিনিবাস ধর্মঘটের ঘোষণা প্রচার করে বাস-মিনিবাস মালিক সমিতি।

বাংলাদেশ সময় ১৭২০ ঘণ্টা, ৫ জুলাই ২০১০

আবারও শাবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মোর্শেদ
ঢাকার ভোটে পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যবস্থা নেবে সেনা
অচিন্ত্যকুমার সেনগুপ্তের প্রয়াণ
প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক হলেন মুনীরা সুলতানা
ফের বাংলা একাডেমির সভাপতি আনিসুজ্জামান


ঢাকার পিতা নির্বাচনে প্রভাব ফেলবে নারী-তরুণ ভোটার
শুরু হলো ৪৪তম কলকাতা আন্তর্জাতিক বইমেলা
আড়ং‌য়ের চেঞ্জরুমের ভি‌ডিও: সাবেক কর্মীর স্বীকারোক্তি
কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সকে বিএসইসি’র সতর্ক
পদ্মায় ৯৫ লাখ টাকার কারেন্ট জাল জব্দ নৌ পুলিশের