php glass

বরিশালে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ ডাকাত নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বরিশালের মুলাদী উপজেলার নয়াকান্দী গ্রামে রোববার রাত সোয়া ২টায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আন্তঃজেলা ডাকাত দলের ২ সদস্য নিহত হয়েছে।

বরিশাল: বরিশালের মুলাদী উপজেলার নয়াকান্দী গ্রামে রোববার রাত সোয়া ২টায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আন্তঃজেলা ডাকাত দলের ২ সদস্য নিহত হয়েছে।

নিহতরা হলো হত্যা, ডাকাতিসহ ৩০ মামলার আসামি দুধর্ষ সর্বহারা ক্যাডার মজনু খান (৪৫) এবং সর্বহারা দলের আঞ্চলিক নেতা আন্তঃজেলা ডাকাত কালাম সরদার ওরফে কানা কালাম (৪০)।

ঘটনাস্থল থেকে রিভলবার, পাইপগান, গুলি, কার্তুজ, কিরিচ ও রামদা উদ্ধার করা হয়েছে।

সোমবার র‌্যাব ৮-এর এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রোববার রাত সোয়া ২টার দিকে র‌্যাব ৮-এর একটি দল মুলাদী উপজেলার নয়াকান্দী গ্রামের টহল দিচ্ছিল। সেসময় পাট গাছ ঘেরা একটি খোলা মাঠে আলো দেখতে পেয়ে র‌্যাবের দলটি সেখানে যাওয়ার চেষ্টা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্দেহভাজন লোকজন পালাতে থাকে এবং র‌্যাবের টহল দলকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি করে।
 
প্রায় দশ মিনিট গুলিবিনিময়ের পর সন্ত্রাসীরা পালিয়ে যায়। মুলাদী থানা পুলিশকে খবর দেওয়া হলে  স্থানীয়দের সহায়তায় পুলিশ এবং র‌্যাব ঘটনাস্থলে তল্লাশী চালিয়ে মজনু খাঁ এবং কালাম সরদারকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে।

পুলিশ ময়না তদন্তের জন্য লাশ বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মুলাদী থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে।

বাংলাদেশ সময় ১৬৪৮ ঘণ্টা, জুলাই ৫, ২০১০

বিশ্বসভ্যতার ইতিহাসই মানবাধিকার অর্জনের ইতিহাস
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নানা আয়োজন সিএমপির
২ বছরের মধ্যে ডিএনসিসির সব সুবিধা মিলবে অনলাইনে: আতিক
গণপরিবহনে যৌন হয়রানি বন্ধ চান সুজন
১৪২টি পদক নিয়ে ১৩তম আসর শেষ করল বাংলাদেশ


আইয়ুব বাচ্চুকে উৎসর্গ করে ‘উড়ে যাওয়া পাখির চোখ’
মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রলীগ নেত্রী নিহত
‘শান্তির দূত’ থেকে যেভাবে গণহত্যার কাঠগড়ায় সু চি 
টিকফা বৈঠক পিছিয়ে মার্চে
ব্যাট হাতে দাপট দেখিয়েছেন যারা