php glass

যাত্রাবাড়িতে ১১ শিবিরকর্মী আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

জামায়াতের শীর্ষ পর্যায়ের তিন নেতার মুক্তি দাবিসহ সরকারবিরোধী পোস্টার লাগানোর সময় যাত্রাবাড়ি থানার পুলিশ ১১ শিবিরকর্মীকে আটক করেছে।

জামায়াতের শীর্ষ পর্যায়ের তিন নেতার মুক্তি দাবিসহ সরকারবিরোধী পোস্টার লাগানোর সময় যাত্রাবাড়ি থানার পুলিশ ১১ শিবিরকর্মীকে আটক করেছে।

পুলিশ জানায়, রোববার গভীর রাতে নগরীর বিভিন্ন স্থানে নিজেদের লোকের পাহারা বসিয়ে তারা পোস্টার লাগাতে থাকলে এক পর্যায়ে পুলিশ তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমান পোস্টারও উদ্ধার করা হয়।
আটককৃতকৃত শিবিরকর্মীরা হচ্ছেন শফিকুল ইসলাম (২০), মামুন (২০), শামীম (২২), সোহেল (২৫), ইমাম হোসেন (২২), সাইফুল ইসলাম (২২), আসাদুজ্জামান (২২), আবুল হাসনাত (২২), মাহমুদ (২৪), ইমরান (২৩), সোহাগ (২১)।

যাত্রাবাড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) জিয়ারত আলী জানান, রোববার রাত দুইটার দিকে খবর পেয়ে যাত্রাবাড়ির শহীদ ফারুক রোড, সায়েদাবাদ, ধোলাইপার ও মীর হাজিরবাগ এলাকায় তিনি অভিযান চালান। এসময় পোস্টার লাগানোর সময় ১১জনকে আটক করেন। তারা বিভিন্ন সড়ক ও গলিপথে পাহারা বসিয়ে পোস্টার সাটানোর কাজ করছিল। আটককৃতদের বিরুদ্ধে সরকারবিরোধী কর্মকান্ড ও বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে মামলা করা হয়েছে।
 
বাংলাদেশের স্থানীয় সময়: ১৫১৫ ঘণ্টা, জুলাই ০৫, ২০১০

চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চ থেকে ২০ মণ জাটকা জব্দ
বরিশালে আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত
ঢাবিতে সপ্তাহব্যাপী বইমেলার উদ্বোধন
মাথাপিছু আয় বেড়ে ১৯০৯ ডলার, প্রবৃদ্ধি ৮.১৫ শতাংশ
বিপিএল-পিএসএলে ফিক্সিংয়ের কথা স্বীকার করলেন জামশেদ 


‘সোনার তরী’ ও ‘অচিন পাখি’ আসছে ডিসেম্বরেই
‘দাদার হত্যাকারীর বিচার দেখে গেলে বাবা স্বস্তি পেতেন’
জঙ্গি দমনে ‘অলআউট’ প্রচেষ্টায় অনেকটা সফল: স্বরাষ্ট্রমন্ত্রী
সিলেটে ছেলের হাতে মা খুন
নরসিংদীতে পাটকল শ্রমিকদের আমরণ অনশন শুরু