php glass

দুদকের মামলায় মেয়র খোকাসহ ১৩ জনের আগাম জামিন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

গত ২৯ জুন শাহবাগ থানায় দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় আগাম জামিন নিয়েছেন সিটি মেয়র সাদেক হোসেন খোকাসহ ১৩ জন আসামি।

ঢাকা: গত ২৯ জুন শাহবাগ থানায় দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় আগাম জামিন নিয়েছেন সিটি মেয়র সাদেক হোসেন খোকাসহ ১৩ জন আসামি।

সোমবার সকালে বিচারপতি আফজাল হোসেন আহমেদ ও মো. আবদুল হাফিজের ডিভিশন বেঞ্চে সশরীরে হাজির হয়ে আসামিরা জামিনের আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন।

আদালত আসামিদের চারমাসের আগাম জামিন দেওয়ার পাশাপাশি কেন তাদের স্থায়ী জামিন দেওয়া হবে না জানতে চেয়ে সরকার ও দুদকের প্রতি তিন সপ্তাহ সময় দিয়ে রুল জারি করেন।

আসামিপক্ষে প্রধান আইনজীবী ছিলেন ব্যারিস্টার রফিক-উল হক। তার সঙ্গে ছিলেন মাহবুব উদ্দিন খোকন ও রুহুল কুদ্দুস কাজলসহ আরো বেশ ক’জন আইনজীবী। অপরদিকে বাদী পক্ষে ছিলেন অ্যাডভোকেট আনিসুল হক।

ঢাকা সিটি কর্পোরেশনে নিয়মবহির্ভূতভাবে পাঁচ কর্মকর্তা নিয়োগের অভিযোগে দুদকের সহকারী পরিচালক হারুন-অর রশিদ এ মামলা দায়ের করেন।

আসামিপক্ষের আইনজীবী রুহুল কুদ্দুস কাজল বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘হয়রানি থেকে রেহাই পেতে মেয়র সাদেক হোসেন খোকাসহ অন্য আসামিরা সশরীরে উপস্থিত হয়ে আগাম জামিন নিয়েছেন।’

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, জুলাই ০৫, ২০১০

৭ ডিসেম্বর হানাদার মুক্ত হয় চুয়াডাঙ্গা
৭ ডিসেম্বর শেরপুর মুক্ত দিবস
রোটারি ইন্টারন্যাশনালের টিআরএফ সেমিনার
৭ ডিসেম্বর নালিতাবাড়ী মুক্ত দিবস
হোয়াটস অ্যাপ আইডি হারাচ্ছেন কাশ্মীরের ব্যবহারকারী


কজনা’র সভাপতি অলোক বসু-সম্পাদক অনিমেষ কর
জাতীয় বিচার বিভাগীয় সম্মেলন শনিবার
আদালতে বিএনপিপন্থি আইনজীবীদের হট্টগোল, টেলিপ্যাবের নিন্দা
বিপ্লবী বাঘা যতীনের জন্ম
ইতিহাসের এই দিনে

বিপ্লবী বাঘা যতীনের জন্ম

নোয়াখালীতে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত