php glass

সিরাজগঞ্জে ত্রাণের ৩৬৯ বস্তা চালসহ ৪ জন আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সিরাজগঞ্জে র‌্যাব-১২’র সদস্যরা রোববার রাত সাড়ে ১০ টায় কালোবাজার থেকে কেনা সদর উপজেলার রামগাতী গ্রামের ভাই-ভাই অটো রাইস মিলের গোডাউন থেকে বিশ্ব খাদ্য কর্মসূচির(ডব্লিউএফপি) ৩৬৯ বস্তা চালসহ ৪ জনকে আটক করেছে।

সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জে র‌্যাব-১২’র সদস্যরা রোববার রাত সাড়ে ১০ টায় কালোবাজার থেকে কেনা সদর উপজেলার রামগাতী গ্রামের ভাই-ভাই অটো রাইস মিলের গোডাউন থেকে বিশ্ব খাদ্য কর্মসূচির(ডব্লিউএফপি) ৩৬৯ বস্তা চালসহ ৪ জনকে আটক করেছে।
আটককৃতরা হলো, মিলের ম্যানেজার দেলশাদ আলী (৩০), বিক্রেতা নুরল হুদা (৩৫), আলী হোসেন (৪০) ও হযরত আলী (৩৬)। মিল মালিক একই এলাকার আবু তাহের ও আস্তাহার আলী র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হোসেন ও র‌্যাব কর্মকর্তা সিনিয়র এ এস পি মোঃ শহিদ উল্লাহ’র নেতৃত্বে অভিযান চালিয়ে ওই মিল থেকে ডব্লিউএফপি’র সিলযুক্ত ‘বিক্রয়ের জন্য নয়’ লেখা ৫০ কেজি ওজনের ৩৬৯ বস্তা চাল জব্দ করে। এ সময় মিলের মালিকরা পালিয়ে গেলেও বিক্রেতা ও ম্যানেজারকে আটক করা হয়। গোডাউনটিও সিলগালা করে দেওয়া হয়।

র‌্যাব কর্মকর্তা শহিদ উল্লাহ বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি-কে জানান, জেলার যমুনা চরাঞ্চলের হতদরিদ্রদের জন্য বরাদ্দ দেওয়া ত্রানের এসব চাল স্থানীয় বিভিন্ন এনজিও’র কাছ থেকে কালোবাজারে কিনে একটি চক্র দীর্ঘদিন থেকেই বস্তা পরিবর্তন করে স্থানীয় বাজারে বিক্রি করে আসছিল। সংশ্লিষ্ট মালপত্রসহ আটককৃতদের সদর থানা পুলিশের কাছে সোর্পদ করা হয়েছে। এ ঘটনায় ৬জনকে আসামি করে বিশেষ ক্ষমতা আইনে সিরাজগঞ্জ সদর থানায় মামলা হয়েছে।


বাংলাদেশ সময়: ১১২৭ঘণ্টা, জুলাই ০৪, ২০১০

সব জেলায় ঘৃণাস্তম্ভ নির্মাণ করার দাবিতে মানববন্ধন
রাজধানীতে দুইদিনের ‘হেরিটেজ উইন্টার কার্নিভাল’ শুরু
শহীদ বুদ্ধিজীবী দিবসে রাজশাহী জেলা প্রশাসনের কর্মসূচি
বীর সেনানিদের মুখে যুদ্ধজয়ের গৌরবগাথা, মুগ্ধ তরুণরা
নেইমারকে পেছনে ফেলেছেন সেঞ্চুরিয়ান জেসুস


বঙ্গবন্ধুর সমাধিতে নব-নিযুক্ত ৯ বিচারপতির শ্রদ্ধা 
‘সুন্দর দেশ গড়তে পরিচ্ছন্নতার যুদ্ধ শুরু করতে হবে’
হেরে যাওয়ার হতাশায় দলের নেতৃত্ব ছাড়ছেন জেরেমি করবিন
লোকবল সংকটে বন্ধ ১০৪ স্টেশন: রেলমন্ত্রী   
সব কাগজপত্র দেখার পর খালেদার জামিন নাকচ হয়েছে