ঢাকা, বৃহস্পতিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ২৬ নভেম্বর ২০২০, ০৯ রবিউস সানি ১৪৪২

জাতীয়

ভোলা-২ আসনের সাবেক সাংসদ নজরুল ইসলামের ইন্তেকাল

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৯ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১২

ভোলা: ভোলা-২ আসনের সাবেক সংসদ সদস্য, সাবেক উপজেলা চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা নজরুল  ইসলাম (৭০) ইন্তেকাল করেছেন ইন্নালিলাহি..রাজিউন।

বুধবার রাতে ঢাকার একটি হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।



মরহুমের পারিবারিক সূত্রে জানা যায়, তিনি কিডনি ও লিভার জনিত সমস্যায় ভুগছিলেন। অবস্থার অবনতি হলে মঙ্গলবার তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। বুধবার ৭টার দিকে তিনি মারা যান।

এদিকে, নজরুল ইসলামের মৃত্যুতে রাজনৈতিক অঙ্গনসহ সর্বস্তরে নেমে আসে শোকের ছায়া। সাবেক এই সাংসদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ভোলা-২ আসনের বর্তমান সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহম্মেদ, সাবেক সাংসদ হাফিজ ইব্রাহিম, উপজেলা চেয়ারম্যান মামুনুর রশিদ বাবুল চৌধুরী, পৌর মেয়র আলী আজম মুকুল, উপজেলা আ’লীগ সভাপতি নাছির আহম্মেদ খান।
 
উল্লেখ্য, নজরুল ইসলাম ১৯৭০, ১৯৭৩ ও ১৯৭৯ সালে ৩ বার ভোলা-২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। ১৯৮৬ সালে তিনি দৌলতখান উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।
 
শুক্রবার দৌলতখান বাজারে নিজ বাসভবনের সামনে মরহুমের জানাযা নামাজ অনুষ্ঠিত হবে। এরপর রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে।

মৃত্যুকালে তিনি এক ছেলে ও  ৩ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

বাংলাদেশ সময়: ০৩১৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১২
সম্পাদনা: জয়নাল আবেদীন, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa