সিরাজগঞ্জের ট্রেন ভাংচুর ও লুটপাট মামলায় ২ জনের জামিন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সিরাজগঞ্জে ট্রেন ভাংচুর ও লুটপাটের মামলায় গ্রেপ্তারকৃত ২ ছাত্রকে জামিন দিয়েছেন আদালত। চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট ‘ক’ অঞ্চলের বিচারিক হাকিম মোঃ আব্দুল হামিদ সোমবার দুপুরে শর্ত-সাপেক্ষে এ জামিন আদেশ দেন।

php glass

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে ট্রেন ভাংচুর ও লুটপাটের মামলায় গ্রেপ্তারকৃত ২ ছাত্রকে জামিন দিয়েছেন আদালত। চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট ‘ক’ অঞ্চলের বিচারিক হাকিম মোঃ আব্দুল হামিদ সোমবার দুপুরে শর্ত-সাপেক্ষে এ জামিন আদেশ দেন।

তবে জেলার শাহজাদপুর উপজেলা বিএনপি’র সহ-সভাপতি ও গাড়াদহ ইউপি চেয়্যারম্যান আব্দুল জব্বারসহ আরো ১৯ জনের জামিনের আবেদন নামঞ্জুর করেছেন বিচারক।

জুনিয়র সার্টিফিকেট কোর্স (জেএসসি) পরীায় অংশগ্রহণ ও এস, এস, সি পরীার ফরম ফিলাপের জন্য এ দুই অভিযুক্তকে জামিন দেওয়া হয়।

জামিন প্রাপ্তরা হলো- সদর উপজেলার মিরপুর গ্রামের মোঃ শফি মিয়ার ছেলে অষ্টম শ্রেনীর ছাত্র মোঃ তুহিন হোসেন (১৪) ও পৌর এলাকার ভাসানী রোডের জিয়াউর রহমানের ছেলে দশম শ্রনীর ছাত্র মোঃ রোকন-উ-জ্জামান (১৬)।

মামলার বিবাদী পক্ষের আইনজীবী মাহবুবুন নবী রুবেল বাংলানিউজকে জামিন মঞ্জুর ও নামঞ্জুর হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত ১১ অক্টোবর নাজিউর রহমান জেহাদ স্বরণে কেন্দ্রীয় ছাত্রদল বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে সয়দাবাদ মুলিবাড়ি রেলক্রসিং’র কাছে ছাত্র-গণ সমাবেশের আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। সমাবেশ শুরু হওয়ার কিছু আগে ওই স্থানে ট্রেনে কাটা পড়ে ৭ জন নিহত হওয়ায় ঘটনায় ট্রেনে আগুন, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। ওই ঘটনায় দায়ের করা ৮টি মামলায় অজ্ঞাতনামা প্রায় ১২ হাজার বিএনপি ও অঙ্গ সংগঠনের  নেতা-কর্মীকে আসামি করা হয়।


বাংলাদেশ সময়: ১৬০৫ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১০

মারা গেলো সোনাগাজী থেকে উদ্ধার হওয়া চিত্রা হরিণটি
সিলেটে ১১ হাজার পিস ইয়াবাসহ ট্রাকচালক আটক
ঈদ সামনে রেখে নগরীতে বেড়েছে মৌসুমি ভিক্ষুকের সংখ্যা
গুণগতমান উন্নয়ন ব্যতীত বোনাস শেয়ার ঘোষণা করা যাবে না
২ হাতের কব্জি ফেলে দিয়েও বাঁচতে চান বাজানদার


শ্রীমঙ্গলে বিপন্ন প্রজাতির বানর ‘লজ্জাবতী’ উদ্ধার
চিকিৎসক নিয়োগের প্রকাশিত ফলাফল বাতিলের সুযোগ নেই
মেঘনায় ট্রলারের ধাক্কায় লঞ্চ বিকল, ২৫০ যাত্রী উদ্ধার
নিম্নমানের কাগজ প্রস্তুতকারীদের বিরুদ্ধে নামছে বিএসটিআই
বিক্রি শুরু সকালে, রাতেই কমলাপুরে টিকিট প্রত্যাশীরা