রাজধানীতে জাল নোট ও রিভলবার উদ্ধার, গ্রেপ্তার ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

রাজধানীতে পৃথক স্থানে অভিযান চালিয়ে ৫০ হাজার টাকার জাল নোট ও একটি রিভলবার উদ্ধার এবং ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

php glass

ঢাকা: রাজধানীতে পৃথক স্থানে অভিযান চালিয়ে ৫০ হাজার টাকার জাল নোট ও একটি রিভলবার উদ্ধার এবং ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

সোমবার দুপুরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে এ তথ্য জানান ডিবি’র উপ-কমিশনার (ডিসি) মোহাম্মদ মনিরুল ইসলাম।

তিনি সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সন্ধ্যা ৭ টা ১০ মিনিটে সূত্রাপুর থানার এসআই আশিকুর রহমানের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল সূত্রাপুর থানাধীন ৬০/২ টিপু সুলতান রোডের গনি হার্ডওয়্যার দোকানের সামনে থেকে মোহাম্মদ শাহীন আকন্দ ওরফে জয় (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করে। এ সময় তার কাছে থাকা ৫০ টাকার জাল নোট উদ্ধার করা হয়।

ডিবি ডিসি জানান, জয় দীর্ঘ দিন ধরে রাজধানীসহ ঢাকার আশপাশের এলাকায় বিভিন্ন এলাকায় জাল নোটের ব্যবসা করে আসছিল বলে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

অপরদিকে, রামপুরা থানা পুলিশের সহযোগিতায় রামপুরা এলাকায় অভিযান চালিয়ে ৮ রাউন্ড গুলিসহ একটি রিভলবার উদ্ধার ও এক যুবককে আটক করেছে গোয়েন্দা পুলিশের অপর একটি দল। আটক যুবকের নাম রেজাউল করিম রাজু ওরফে ডিশ রাজু।

গ্রেপ্তারকৃত দুই যুবকের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে বলেও জানান ডিসি মোহাম্মদ মনিরুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১০

শ্রীমঙ্গলে বিপন্ন প্রজাতির বানর ‘লজ্জাবতী’ উদ্ধার
চিকিৎসক নিয়োগের প্রকাশিত ফলাফল বাতিলের সুযোগ নেই
মেঘনায় ট্রলারের ধাক্কায় লঞ্চ বিকল, ২৫০ যাত্রী উদ্ধার
নিম্নমানের কাগজ প্রস্তুতকারীদের বিরুদ্ধে নামছে বিএসটিআই
বিক্রি শুরু সকালে, রাতেই কমলাপুরে টিকিট প্রত্যাশীরা


গোপালগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত 
জাগরণের পুরোধা রাজা রামমোহন রায়ের জন্ম
ডিজিটাল ডাক সেবা নিশ্চিত করার নির্দেশ
কলেজছাত্র তাসিন হত্যার বিচার দাবি
বাড়ি বাড়ি গিয়ে ধান কিনলেন ইউএনও