রাজধানীতে মাদকবিরোধী অভিযানে মাদক, প্রাইভেটকার ও মোটর সাইকেল জব্দ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

রাজধানীতে মাদকবিরোধী অভিযান চালিয়ে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য, মাদক ব্যবসায়ীদের ব্যবহৃত ১টি প্রাইভেটকার ও ২টি মোটরসাইকেল জব্দ করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। অভিযানকালে ১৪ জুয়াড়িকেও আটক করেন ডিবি পুলিশের সদস্যরা।

php glass

ঢাকা: রাজধানীতে মাদকবিরোধী অভিযান চালিয়ে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য, মাদক ব্যবসায়ীদের ব্যবহৃত ১টি প্রাইভেটকার ও ২টি মোটরসাইকেল জব্দ করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। অভিযানকালে ১৪ জুয়াড়িকেও আটক করেন ডিবি পুলিশের সদস্যরা।

রোববার বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন বস্তিতে মাদকবিরোধী অভিযান চালায় মহানগর গোয়েন্দা পুলিশ।

সোমবার দুপুর পৌনে ১২টায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে এ তথ্য জানান ডিবি’র উপ-কমিশনার (ডিসি) মোহাম্মদ মনিরুল ইসলাম।

তিনি সাংবাদিক সম্মেলনে জানান, মাদকদ্রব্য উদ্ধার, অবৈধ মাদক বিক্রেতাদের চিহ্নিত করে গ্রেপ্তার, মাদক ব্যবসায়ীদের পৃষ্ঠপোষকতাকরীদের চিহ্নিত করা ও বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িতদের গ্রেপ্তার অভিযানে ডিবি ৫০০ কর্মকর্তা সক্রিয় অংশ নেন।

ডিবি ডিসি জানান, রাজধানীর তেজগাঁও, ওয়ারি ও মতিঝিল এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

মনিরুল ইসলাম জানান, অভিযানকালে ২৫ গ্রাম হেরোইন, ৭১ বোতল ফেনসিডিল, ৬ লিটার দেশি মদ, ৭ কেজি ৫০০ গ্রাম গাঁজা, ২০টি প্যাথেডিন ইনকেশজন, ২৫টি ইয়াবা ট্যাবলেট, ১টি প্রাইভেট কার ও দুটি মোটর সাইকেল উদ্ধার করে ডিএমপি। এ সময় বিভিন্ন স্থানে জুয়াড় আসর থেকে গ্রেপ্তার করা হয় ১৪ জুয়াড়িকে।

ডিবি ডিসি বলেন, মাদকবিরোধী আন্দোলনে যুক্ত ব্যক্তি ওসংগঠনের সহযোগিতা নিয়েই মাদকবিরোধী অভিযান পরিচালনা করার ওপর গুরুত্ব আরোপ করেন তিনি।

বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১০

অস্বাস্থ্যকর পরিবেশে পণ্য তৈরি, ১২ লাখ টাকা জরিমানা
পলাশবাড়িতে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১
শ্রীমঙ্গল থেকে বিশালাকৃতির ‘শঙ্খিনী’ সাপ উদ্ধার
মহম্মদপুরে আম পাড়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫, আটক ৪
নিম্নমানের চাল কেনায় গোডাউন সিলগালা


পাকিস্তানের ভিসা বন্ধ করে দিলো বাংলাদেশ
‘ভোরের পাখি’ বিহারীলালের জন্ম
ছাত্রলীগের বহিষ্কারাদেশ প্রত্যাখ্যান করেছে পদবঞ্চিতরা
‘সমৃদ্ধ বাংলাদেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই’
খাদ্যে ভেজাল মিশ্রণকারীদের মৃত্যুদণ্ড দাবি নাসিমের