php glass

দেশে ফিরে লাশ হলেন সালেহা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সৌদি আরব থেকে দেশে ফিরলেও বাড়ি যাওয়া হলো না ময়মনসিংহের হালুয়াঘাটের সালেহা খাতুনের (৪৫)। শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে ছিনতাইকারীদের কবলে পড়ে প্রাণ হারান তিনি।

গাজীপুর: সৌদি আরব থেকে দেশে ফিরলেও বাড়ি যাওয়া হলো না ময়মনসিংহের হালুয়াঘাটের সালেহা খাতুনের (৪৫)। শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে ছিনতাইকারীদের কবলে পড়ে প্রাণ হারান তিনি।

সালেহা রোববার বিকেল তিনটার দিকে সৌদি এয়ার লাইন্সের এসভি-৮০৪ বিমানে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে নামার কথা ছিল। তার জন্য স্বামী আব্দুর কাদেরসহ স্বজনরাও বিমান বন্দরে অপেক্ষা করছিলেন। কিন্তু তারা সালেহার কোনো সন্ধান পান নি। পরে পুলিশ সোমবার ভোর ছয়টার দিকে গাজীপুরের শ্রীপুর উপজেলার টেঙ্গরা (শিশু পল্লী) এলাকা থেকে তার মৃতদেহ  উদ্ধার করে।
 
শ্রীপুর থানার ওসি নাজমূল হাসান ভুঁইয়া বাংলানিউজকে জানান, সালেহা সৌদি আরব চাকরি করতেন। দীর্ঘদিন পর রোববার তিনি দেশে ফেরেন। তার সঙ্গে কিছু বিদেশি মুদ্রা এবং মালামাল ভর্তি ক’টি লাগেজ ছিল। ধারণা করা হচ্ছে সালেহা ছিনতাইকারীদের খপ্পরে পড়েন।

তিনি আরও জানান, রোববার রাত আটটার দিকে গাজীপুরের শ্রীপুরের সিঅ্যান্ডবি আনসার রোড এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে আহত অবস্থায় সালেহাকে উদ্ধার করা হয়। পরে জনৈক পিক-আপ চালক তাকে মাওনা-চৌরাস্তার আলহেরা ক্লিনিকে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশটি ক্লিনিক কর্তৃপক্ষ না রাখায় পিক-আপ চালক তিনটি লাগেজসহ সালেহার মৃতদেহ টেঙ্গরা এলাকায় ফেলে রেখে চম্পট দেয়। সোমবার ভোরে পুলিশ সালেহার মৃতদেহ  উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১০

পাকিস্তানের বিপক্ষে রোহিতের ঝড়ো সেঞ্চুরি 
বেনাপোলে ৪১ স্বর্ণের বারসহ আটক ৪
পাকিস্তানের বিপক্ষে রোহিতের ঝড়ো সেঞ্চুরি 
শ্রমিক দ্বন্দ্বে বরিশালের বাস ঢুকতে পারছে না ঝালকাঠিতে
প্রফেশনাল সার্ভিস অফিসার নেবে রেনেটা


ভারতের উদ্বোধনী জুটি ভাঙলেন ওহাব 
চাঁপাইনবাবগঞ্জে ৬ জেএমবি সদস্যের ১০ বছর কারাদণ্ড
‘মিস ইন্ডিয়া ২০১৯’র মুকুট জিতলেন সুমন রাও
রোহিতের পর রাহুলের হাফসেঞ্চুরি 
গুণীজন-তরুণ ব্যাংকারদের সম্মাননা দেবে মার্কেন্টাইল