নাটোরের কলেজশিক্ষক মিজানুরকে নিজ গ্রামে দাফন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

দুই ইভটিজারের হামলায় নিহত নাটোরের বাগাতিপাড়া উপজেলার লোকমানপুর কলেজের রসায়ন বিভাগের শিক্ষক মিজানুর রহমানকে নিজ গ্রামে দাফন করা হয়েছে।

php glass

রাজশাহী: দুই ইভটিজারের হামলায় নিহত নাটোরের বাগাতিপাড়া উপজেলার লোকমানপুর কলেজের রসায়ন বিভাগের শিক্ষক মিজানুর রহমানকে নিজ গ্রামে দাফন করা হয়েছে।

সোমবার বেলা পৌনে ১১ টার রাজশাহীর চারঘাট উপজেলার ভায়ালক্ষীপুর ইউনিয়নের লক্ষীপুর গ্রামে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে সকাল ৮টায় নাটোরের লোকমানপুর হাইস্কুল মাঠ এবং সাড়ে ১০টায়  চারঘাটের ভায়ালক্ষীপুরে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

নাটোরের জানাজায় বাগাতিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়ামিন খানসহ সরকারি-বেসরকারি কর্মকর্তারাসহ নানা শ্রেণী-পেশার মানুষ অংশ নেন।
জানাজার আগে দেওয়া বক্তব্যে লোকমানপুর কলেজ অধ্য মতিয়ার রহমান এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

অপরদিকে, চারঘাটে তার ২য় জানাযার নামাজের ইমামতি করেন স্থানীয় মসজিদের ইমাম মাওলানা মজিবুর রহমান। এতে বিএনপির কেন্দ্রিয় যুগ্ম মহাসচিব ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু, সাবেক সাংসদ, বিএনপি নেতা আজিজুর রহমান, চারঘাট উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ চাঁদ, চারঘাট পৌর মেয়র জাকিরুল ইসলাম বিকুল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেনসহ  স্থানীয় জনসাধারণ অংশ নেন।

উলেখ্য, লোকমানপুর কলেজের ছাত্রীদেরকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ১২ অক্টোবর স্থানীয় বখাটে যুবক আসিফ ও তার সহযোগী রাজন মোটরসাইকেল চাপা দিয়ে ওই কলেজের শিক্ষক মিজানুর রহমানকে গুরুতর আহত করে। ১১ দিন চিকিৎসা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে হাসপাতালে শনিবার রাতে মারা যান তিনি।

এদিকে শিামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ কলেজ শিক মিজানুর রহমানের মর্মান্তিক অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি জানিয়েছেন আন্তরিক সমবেদনা।

শোকবাণীতে মন্ত্রী বলেছেন ইভটিজিং বিরোধী সাহসীযোদ্ধা মিজানের সাহসিকতা সমাজের বখে যাওয়া কুলাঙ্গারদের প্রতিরোধে জাতিকে চিরদিন উদ্বুদ্ধ করবে।


বাংলাদেশ সময়: ১৪৪৫ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১০

ফের পেছালো রিজার্ভ চুরি মামলার প্রতিবেদন জমার তারিখ
পিএসজি ছেড়ে কোথাও যাচ্ছেন না এমবাপ্পে
৩৪ পয়েন্টে ওয়াসার পানি পরীক্ষার নির্দেশ হাইকোর্টের
সিটি লুব অয়েল ইন্ডাষ্ট্রিজে নিয়োগ
গোমস্তাপুরে ধানবোঝাই ট্রাক উল্টে শ্রমিক ১


সোনাগাজীতে চিত্রা হরিণ উদ্ধার
ববিতে শিক্ষার্থীদের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি
তারুণ্যেই শক্তি খুঁজে পাচ্ছেন কোচ স্টিভ রোডস
বাঁশখালীতে আগুনে পুড়লো ৯ দোকান
‘দ্য গার্ল অন দ্য ট্রেন’র রিমেকে পরিণীতি