কাশিমপুর কারাগারে বন্দী বিডিআরকে অস্ত্র দিতে গিয়ে সহোদর শ্রীঘরে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

কাশিমপুর কারাগারে বন্দী বড় ভাইকে অস্ত্র দিতে গিয়ে ধরা খেয়ে শ্রীঘরে গেলেন ছোট ভাই। কারাগার সূত্রে জানা গেছে, গাজীপুরের কাশিমপুর ঢাকা কেন্দ্রীয় কারাগারের পাট-২ এর বন্দী ২৪ ব্যাটালিয়ানের বিডিআর জওয়ান লাভলু মুন্সীকে হেক্সো ব্লেড দিতে গিয়ে রোববার সকালে আটক হন তারই ছোট ভাই বাবলু মুন্সী (৩০)।

php glass

গাজীপুর : কাশিমপুর কারাগারে বন্দী বড় ভাইকে অস্ত্র দিতে গিয়ে ধরা খেয়ে শ্রীঘরে গেলেন ছোট ভাই।  

কারাগার সূত্রে জানা গেছে, গাজীপুরের কাশিমপুর ঢাকা কেন্দ্রীয় কারাগারের পাট-২ এর বন্দী ২৪ ব্যাটালিয়ানের বিডিআর জওয়ান লাভলু মুন্সীকে হেক্সো ব্লেড দিতে গিয়ে রোববার সকালে আটক হন তারই ছোট ভাই বাবলু মুন্সী (৩০)। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

খুলনার ডুমুরিয়া থানার সাহাপুর গ্রামের কোপাত আলী মুন্সীর ছেলে বাবলু রোববার সকাল ১০টার দিকে কারাগারে তার ভাই লাভলুকে টুপি-পাঞ্জাবি-পাজমা ও খাবার দিতে গিয়ে ওই ব্লেডটি ভেতরে সরবরাহের চেষ্টা করে। কিন্তু কারারক্ষী আব্দুস সালাম রাব্বী ওই কাপড় ও খাবার তল্লাশি করে ব্লেডটির সন্ধান পান। বিষয়টি পরে জেল সুপার মো. টিপু সুলতানকে অবহিত করা হলে তিনি বাবলুকে পুলিশে সোপর্দ করেন।

রোববার রাত ৯টার দিকে কারাগারের ডেপুটি জেলার মুশফিকুর রহমান বাদী হয়ে এ ব্যাপারে জয়দেবপুর থানায় ১৫(৩) ধারায় মামলা দায়ের করেন।

ডেপুটি জেলার মুশফিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘লাভলু বিডিআর বিদ্রোহের ঘটনায় গ্রেফতারের পর ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে কাশিমপুরে পাঠানো হয়। তিনি কাশিমপুরের ওই কারগারের ৬ নম্বর দালানের ১৪ নম্বর ওয়ার্ডের বন্দি ছিলেন।

বাংলাদেশ সময় : ২৩৩২ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১০

তথ্য-প্রযুক্তিতে তরুণরা দেশের নাম উজ্জ্বল করেছে: বাদশা
পলাশবাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু
ফেসবুক আমাদের আইন পকেটে নিয়ে ঘোরে: জব্বার
জাতির পক্ষ থেকে বিএসটিআইয়ের প্রতি ঘৃণা: জেএসডি
অপরিপক্ব ১৫ মণ আম ধ্বংস করলো ভ্রাম্যমাণ আদালত


ডিজিটাল নিরাপত্তায় সচেতনতাই প্রথম রক্ষাকবচ
বিএসএমএমইউর ৫৩ শিক্ষক-চিকিৎসককে গবেষণা অনুদান 
শাবানাকে দেশ ছাড়ার হুমকি
ঢাকা বাঁচাতে খাল দখলমুক্ত করতে হবে: মেয়র আতিকুল
ইনজামামের বিতর্কিত ও হাস্যকর বিশ্বকাপ দল!