নাটোরে শিক্ষক হত্যার প্রতিবাদে দিনাজপুরে শিকদের কর্মসূচি মঙ্গলবার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

নাটোরের কলেজ শিক্ষক মিজানুর রহমানকে হত্যার প্রতিবাদে ২৬ অক্টোবর প্রতিবাদ সমাবেশ, র‌্যালি, স্মারকলিপি পেশ ও কালোব্যাচ ধারণ করবেন দিনাজপুরের শিক্ষকরা।

php glass

দিনাজপুর : নাটোরের কলেজ শিক্ষক মিজানুর রহমানকে হত্যার প্রতিবাদে ২৬ অক্টোবর প্রতিবাদ সমাবেশ, র‌্যালি, স্মারকলিপি পেশ ও কালোব্যাচ ধারণ করবেন দিনাজপুরের শিক্ষকরা।

রোববার রাত সাড়ে ৮টার দিকে দিনাজপুরের সর্বস্তরের শিক্ষক সমাজ শহরের সদর হাসপাতাল মোড়ে সেভেন ডে কিনিকের পাশে এক শোক সভায় এ ঘোষণা দেয়। এতে সভাপতিত্ব করেন দিনাজপুর কেবিএম কলেজের অধ্য বীর মুক্তিযোদ্ধা সাইফুদ্দীন আখতার। সভার শুরুতে নিহত শিক মিজানুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন ও মুনাজাত করা হয়।

সভায় ২৬ অক্টোবর বেলা ১২টায় শহরে শিক্ষক সমাবেশ, জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি পেশ এবং কালোব্যাজ ধারণ কর্মসূচি ঘোষণা করা হয়।

সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ শিক্ষক সমিতি দিনাজপুর শাখার সভাপতি সামিদুর রহমান, কলেজিয়েট বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের অধ্য হাবিবুল ইসলাম, জুবিলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বুনু বিশ্বাস, ঈদগাহ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুল হক, ইকবাল হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক লোকমান হাকিম, চাঁদগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময় : ০১২৬ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১০

পুত্রবধূকে হত্যার অভিযোগে শাশুড়ি গ্রেফতার
বরিশালে চিংড়ির রেনু পোনাসহ আটক ৪ জনের জরিমানা
কেন্দুয়ায় অটোরিকশা উল্টে কলেজছাত্র নিহত
মধ্যবর্তী নির্বাচন দিতে সরকারকে বাধ্য করা হবে: অলি আহমদ
মধুর ক্যান্টিনের ঘটনায় ছাত্রলীগের ৫ নেতা বহিষ্কার 


মুক্তাগাছায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু
রশিদ-নবীদের ওপরই আফগানের ভরসা
ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

রশিদ-নবীদের ওপরই আফগানের ভরসা

চমেক হাসপাতালে আগুন
বঙ্গবন্ধু ও মহিউদ্দিনের নামে সড়ক অনুমোদন চসিকে
বড়পীরের বংশধর আফিফ জিলানি চট্টগ্রাম পৌঁছেছেন