পরকিয়ায় বাধা হয়ে দাঁড়ানোয় মির্জাপুরে পুত্রবধূর হাতে শাশুড়ি খুন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

পরকিয়ায় বাধ হয়ে দাঁড়ানোয় টাঙ্গাইলের মির্জাপুরে রোববার সকালে দা দিয়ে কুপিয়ে শাশুড়িকে হত্যা করেছে এক পুত্রবধূ।

php glass

টাঙ্গাইল: পরকিয়ায় বাধা হয়ে দাঁড়ানোয় টাঙ্গাইলের মির্জাপুরে রোববার সকালে দা দিয়ে কুপিয়ে শাশুড়িকে হত্যা করেছে এক পুত্রবধূ।

এ ঘটনা ঘটেছে উপজেলার ভাদগ্রাম ইউনিয়নের চোহাত্তুর গ্রামে রোববার সকাল সাড়ে ৯টার দিকে। আরিফা পুলিশের কাছে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে বলে থানা সূত্র জানিয়েছে।

পুলিশ ঘাতক পুত্রবধূ আরিফা বেগমকে (২০) গ্রেপ্তার করেছে। এ ছাড়া বাড়ির বাথরুমের ট্যাংক থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত দা এবং রক্তমাখা একটি তোয়ালে উদ্ধার করা হয়েছে।

আরিফার স্বামী পান্নু মিয়া বাংলানিউজকে জানান, উপজেলা সদরের সরিষাদাইড় গ্রামের একটি ছেলের সঙ্গে আরিফার সম্পর্ক থাকার কথা শাশুড়ি আনোয়ারা জেনে ফেলেন। বিষয়টি ছেলেকে জানিয়েছিলেন আনোয়ারা। এ বিষয়কে কেন্দ্র করে শাশুড়ির সঙ্গে প্রায়ই দুর্ব্যবহার করতো আরিফা।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার বাংলানিউজকে জানান, গ্রামের আলী হোসেনের পুত্র পান্নু মিয়ার (২৮) সঙ্গে প্রায় সাত মাস আগে বানাইল ইউনিয়নের নরদানা গ্রামের আমীর হোসেনের কন্যা আরিফার বিয়ে হয়। বউ-শাশুড়ির বনিবনা না হওয়ায় বিয়ের পর থেকেই দু’জনের মাঝে কলহ চলছিল।

এদিকে রোববার সকালে পান্নু মিয়া বিদেশে যাওয়ার জন্য স্বাস্থ্য পরীক্ষা করাতে টাঙ্গাইলে যান। সকাল সাড়ে নয়টার দিকে আরিফা পাশের বাড়ির মহিলাদের জানান, অপরিচিত এক লোক তার শাশুড়ির গলা টিপে ধরে মারধোর করছে।

প্রতিবেশিরা এসে দেখেন, ঘরের মেঝেতে আনোয়ারা বেগমের লাশ পড়ে আছে। তার মাথায় দা দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে। এসময় হঠাৎ করে আরিফা পালানোর চেষ্টা করলে গ্রামবাসী তাকে আটক করে পুলিশে খবর দেয়।

পাশের বাড়ির ইয়াসীনের স্ত্রী বিমলা (২০) জানান, যে দা দিয়ে আনোয়ারাকে কোপানো হয়েছে তা তিন দিন আগে তার বাড়ি হতে খোয়া গিয়েছিল। এছাড়া গত শনিবার একাধিকবার বউ-শাশুরির ঝগড়া হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

এ ঘটনায় স্ত্রী আরিফাকে আসামি করে মির্জাপুর থানায় একটি মামলা দায়ের করেছেন পান্নু।

পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠিয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১০

ঈদে মোরগ লড়াই নিয়ে টেলিফিল্ম ‘দোস্ত দুশমন’
বিশ্বকাপ ইতিহাসের দ্রুততম সেঞ্চুরিগুলো
পাকিস্তানে নামাজের সময় মসজিদে বিস্ফোরণ, হতাহতের খবর
জীবনে ব্যর্থতা, একটাও কবিতা লিখতে পারিনি: মুহিত
লাখো মুসল্লির ঈদের নামাজে প্রস্তুত হচ্ছে জাতীয় ঈদগাহ


সরকার কি খালেদা জিয়াকে হত্যা করতে চায়: ফখরুল
সেইলর-দৃষ্টি চিটাগাং ওপেন ডিবেট চ্যাম্পিয়নশিপ উদ্বোধন
পদত্যাগ করছেন টেরিজা মে
সাতক্ষীরায় আটক প্রশ্নপত্র ফাঁস চক্রের ২১ জনের কারাদণ্ড
মহরতের পর সিনেমা থেকে বাদ পড়লেন অধরা খান