শৈলকুপায় বিএনপি ও আওয়ামী লীগের সমাবেশ হয়নি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার শেখপাড়া বাজারে রোববার ১৪৪ ধারা জারির ফলে বিএনপির বিবাদমান দুটি গ্রুপ ও আওয়ামী লীগের পূর্ব নির্ধারিত সমাবশে পণ্ড হয়ে গেছে।

php glass

ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপা উপজেলার শেখপাড়া বাজারে রোববার ১৪৪ ধারা জারির ফলে বিএনপির বিবাদমান দুটি গ্রুপ ও আওয়ামী লীগের পূর্ব নির্ধারিত সমাবশে পণ্ড হয়ে গেছে।

শৈলকুপার শেখপাড়া বাজারে রোববার একই সময়ে পৃথক সমাবেশের ডাক দেওয়ায় সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করে প্রশাসন।

বিএনপির সাবেক এমপি আব্দুল ওহাব সমর্থকরা শেখপাড়ার পরিবর্তে বেলা ৩টায় শৈলকুপার দুধসর ইউনিয়নের কুলচারা মাদ্রাসা মাঠে তাদের পূর্ব নির্ধারিত সমাবেশ করে।

অনুষ্ঠানে ঝিনাইদহ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি আব্দুল ওহাব প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। যুবদল নেতা হাবিবুর রহমানের সভাপতিত্বে সমাবেশে জেলা যুবদলের আহ্বায়ক রওশন বিন কদর মিরণ, যুব নেতা আহসান হাবিব রণক, মিজানুর রহমান সুজন ও ফজলে এলাহী শিমুল বক্তব্য রাখেন।

সমাবেশ শেষে হাবিবুর রহমান জোয়ারদারকে আহ্বায়ক করে শৈলকুপা উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। তবে বিএনপির খলিলুর রহমান গ্রুপ ও আওয়ামী লীগ কোনো স্থানেই সমাবেশ করে নি।

এ ব্যাপারে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রাকিবুল হাসান খান দিপু অভিযোগ করে বাংলানিউজকে বলেন, ‘শৈলকুপা বিএনপির কতিপয় নেতা আওয়ামী লীগের বি-টিম হিসেবে কাজ করছে।’

তিনি অভিযোগ করেন, কথিত ওই নেতাদের ইন্ধনে আওয়ামী লীগ উদ্দেশ্যমূলকভাবে পাল্টা সমাবেশ ডাকে। ফলে প্রশাসন ১৪৪ ধারা জারি করতে বাধ্য হয়।

এ ব্যাপারে বিএনপির প্রতিদ্বন্দ্বী গ্রুপের নেতা স্থানীয় পৌর মেয়র খলিলুর রহমান দাবি করেন, তারাও শৈলকুপার গাড়াগঞ্জ বাজারে যুবদলের পাল্টা সমাবেশ করেছে। ওই সমাবেশে একই ব্যক্তিকে (হাবিবুর রহমান জোয়ারদার) আহ্বায়ক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১০

৮ মাত্রার ভূমিকম্পে কাঁপলো পেরু
ধানের দামের প্রভাব পাইকারি বস্ত্রের বাজারেও!
খালেদাকে দেশের সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে: তথ্যমন্ত্রী
নান্দাইলে ছুরিকাঘাতে কলেজছাত্র খুন
খুলনায় ঈদ পোশাকে গলাকাটা দাম!


শ্রীলঙ্কা থেকে আইএসের নৌকা যাত্রার খবরে কেরালায় সতকর্তা
ঈদযাত্রা স্বস্তিদায়ক হবে: কাদের
ফ্রান্স বাংলা প্রেসক্লাবের ইফতার মাহফিল
সাদুল্যাপুরে কাপড় ব্যবসায়ীকে গুলি করে হত্যা
ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে শিশুর মৃত্যু