২ উপসচিব ও ৩ সিনিয়র সহকারী সচিবকে বদলি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

দুই উপসচিব ও তিন সিনিয়র সহকারী সচিবকে বদলি করা হয়েছে। এছাড়া চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের উপ-পরিচালক পদে প্রেষণে কর্মরত এক সেনা কর্মকর্তার সরিয়ে অপর এক সেনা কর্মকর্তাকে নিয়োগ দেওয়া হয়েছে।

php glass

ঢাকা: দুই উপসচিব ও তিন সিনিয়র সহকারী সচিবকে বদলি করা হয়েছে। এছাড়া চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের উপ-পরিচালক পদে প্রেষণে কর্মরত এক সেনা কর্মকর্তার সরিয়ে অপর এক সেনা কর্মকর্তাকে নিয়োগ দেওয়া হয়েছে।

কুড়িগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলির আদেশাধীন উপসচিব আবদুল মান্নানকে নীলফামারীর অতিরিক্ত জেলা প্রশাসক এবং শিল্প মন্ত্রণালয়ের বদলির আদেশাধীন উপসচিব মো. আমিনুল হককে এমপ্লয়মেন্ট জেনারেশন প্রোগ্রাম ফর দ্য পুউরেট অব দ্য পুউর (ইজিপিপি) প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক পদে বদলি করা হয়েছে।

দিনাজপুর সদরের উপজেলা নির্বাহী কর্মকর্তা ধনঞ্জয় কুমার দাসকে সিনিয়র সহকারী সচিব পদে পদায়নের জন্য সচিবালয় শাখায় ন্যস্ত এবং কুষ্টিয়ার মিরপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা মোল্লা মাসুদ হাসানকে দিনাজপুর সদর উপজেলার ও বান্দরবানের আলীকদমের উপজেলা নির্বাহী কর্মকর্তার সৈয়দ ইরতিজা হাসানকে কুষ্টিয়ার মিরপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা পদে বদলি করা হয়েছে।

এছাড়া, সেনাবাহিনীর মেজর বখতিয়ার ফাহমীকে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের উপ-পরিচালক পদে প্রেষণে নিয়োগের জন্য তার চাকরি নৌ-পরিবহণ মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে। একই পদে প্রেষণে কর্মরত মেজর মো. মাহবুবুর রহমান খানকে সেনাবাহিনীতে প্রত্যাবর্তনের জন্য তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে ন্যস্ত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, ২৪ অক্টোবর, ২০১০

বিশ্বকাপ ইতিহাসের দ্রুততম সেঞ্চুরিগুলো
পাকিস্তানে নামাজের সময় মসজিদে বিস্ফোরণ, হতাহতের খবর
জীবনে ব্যর্থতা, একটাও কবিতা লিখতে পারিনি: মুহিত
লাখো মুসল্লির ঈদের নামাজে প্রস্তুত হচ্ছে জাতীয় ঈদগাহ
সরকার কি খালেদা জিয়াকে হত্যা করতে চায়: ফখরুল


সেইলর-দৃষ্টি চিটাগাং ওপেন ডিবেট চ্যাম্পিয়নশিপ উদ্বোধন
পদত্যাগ করছেন টেরিজা মে
সাতক্ষীরায় আটক প্রশ্নপত্র ফাঁস চক্রের ২১ জনের কারাদণ্ড
মহরতের পর সিনেমা থেকে বাদ পড়লেন অধরা খান
ঈদের কেনাকাটা: ভিড় বেশি, বিক্রি কম!