বাঘায় খুনের ঘটনায় ১২ জনের বিরুদ্ধে মামলা, আটক ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

রাজশাহীর বাঘায় তেঁতুলিয়া বাজারের কাছে ছেলের সামনে বাবা খুনের ঘটনায় থানায় হত্যা মামলা করেছেন নিহতের বড় ভাই আফতাব উদ্দিন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় তিনি এ মামলাটি দায়ের করেন। মামলায় দুই জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১২ জনকে আসামি করা হয়েছে।

php glass

রাজশাহী: রাজশাহীর বাঘায় তেঁতুলিয়া বাজারের কাছে ছেলের সামনে বাবা খুনের ঘটনায় থানায় হত্যা মামলা করেছেন নিহতের বড় ভাই আফতাব উদ্দিন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় তিনি এ মামলাটি দায়ের করেন। মামলায় দুই জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১২ জনকে আসামি করা হয়েছে।

অপরদিকে পুলিশ বুধবার রাতেই অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত সন্দেহে বাঘা উপজেলার পাঁচপাড়া গ্রাম থেকে জাহাঙ্গীর (২৯) নামে একজনকে আটক করেছে।

এদিকে আজ দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে নিহত আলতাব হোসেনের লাশের ময়না তদন্ত হওয়ার কথা রয়েছে।  

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান বাংলানিউজকে জানান, স্থানীয় নৈশ স্কুলের শিক্ষক আলতাব বুধবার রাত সাড়ে ১১টার দিকে পুত্র রিপনকে (১১) সঙ্গে নিয়ে বাইসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে তেঁতুলিয়া বাজারের অদূরে বাঘা-আড়ানী সড়কে অস্ত্রধারী সন্ত্রাসীরা ছেলের সামনেই তাকে ছুরিকাঘাত করে হত্যা করে।

ওসি আমিনুর বলেন, ‘পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসীরা আলতাবকে পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে।’

বাংলাদেশ সময়: সকাল ০৯:৪৫ মি.

ট্রেনের টিকিট পেয়ে জয়ের হাসি
ছোটপর্দায় আজকের খেলা
লালমনিরহাটে মাদকসহ দুই কারারক্ষী আটক
বাণিজ্য বাড়াতে বাংলাদেশ-চেক প্রজাতন্ত্রের মধ্যে চুক্তি
টিকিটের আশায় ঘুমিয়েই রাত পার তাদের 


মায়ের কবরের পাশে চিরশায়িত হবেন খালিদ হোসেন
জয় উদযাপনে বিজেপির লাড্ডু কেক
ভারতে চলছে নির্বাচনের ভোট গণনা
ট্রেনের টিকিট কেনায় ভোগান্তি কমেছে
সুবীর নন্দীর সুর তাকে শ্রোতাদের মধ্যে বাঁচিয়ে রাখবে