রাবিতে ভর্তিচ্ছুদের সুবিধার্থে ‘হটলাইন’ সার্ভিস

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের(রাবি) ২০১০-১১ শিক্ষাবর্ষে সম্মান শ্রেণীতে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের এসএমএসের মাধ্যমে আবেদনের ক্ষেত্রে জটিলতা নিরসনে ‘হটলাইন’ সার্ভিস চালু করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

php glass

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের(রাবি) ২০১০-১১ শিাবর্ষে সম্মান শ্রেণীতে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের এসএমএসের মাধ্যমে আবেদনের ক্ষেত্রে জটিলতা নিরসনে ‘হটলাইন’ সার্ভিস চালু করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।  হটলাইন নম্বরগুলো  হচ্ছে- ০১৫৫৫- ৫৫৫০১৭, ০১৫৫৫- ৫৫৫০১৮ ও ০১৫৫৫- ৫৫৫০১৯।

এছাড়াও ভর্তি সংক্রান্ত যে কোনো তথ্যের জন্য অফিস চলাকালীন রাবি প্রশাসন ভবন-১ এর ১২৪ নম্বর কক্ষে উপ-রেজিস্ট্রার (একাডেমিক) এ এইচ এম আসলাম হোসেনের সঙ্গে সরাসরি যোগাযোগ করতে বলা হয়েছে। রাবির জনসংযোগ দপ্তরের সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয় ।

উল্লেখ্য, চলতি শিক্ষাবর্ষে প্রথমবর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীতে ভর্তি পরীক্ষার আবেদন প্রক্রিয়া গত ২৭ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে। এ কার্যক্রম চলবে ১১ অক্টোবর পর্যন্ত।
রাবিতে চলতি শিক্ষাবর্ষ থেকে প্রথমবারের মতো মোবাইল ফোনের এসএমএসের মাধ্যমে প্রথমবর্ষ সম্মান শ্রেণীতে ভর্তি প্রক্রিয়া শুরু হয়েছে। হটলাইন না থাকায় ভর্তিচ্ছু শিক্ষার্থীরা নানা জটিলতার মুখে পড়েছিল। ভর্তি পরীক্ষা আগামী ৩০ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ২২১০ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১০

ময়মনসিংহে প্রাইভেটকার চোরসহ আটক ৯
নবাবগঞ্জে ইছামতি নদী থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার
রাজস্থানকে হারিয়ে শীর্ষে দিল্লি
ভৈরবে নবজাতকের মরদেহ উদ্ধার
 নির্মাতা সত্যজিৎ রায়ের প্রয়াণ


নওয়াপাড়ায় ট্রেন-ট্রাকের সংঘর্ষে আহত ২০
সন্ত্রাসবাদবিরোধী লড়াইয়ে নেমেছে চীন 
ব্রুনেই সুলতানের নৈশভোজে শেখ হাসিনা
সুন্দরগঞ্জে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শ্রীলঙ্কার হামলা তদন্তে ইন্টারপোলের বিশেষ দল