আগুনে পোড়া যাত্রীদের দেখতে ঢাকা মেডিকেলে স্বাস্থ্যমন্ত্রী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হরতালের আগের দিন শনিবার রাতে আগুন লাগিয়ে দেওয়া গাড়ির আহত যাত্রীদের দেখতে সোমবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে যান স্বাস্থ্যমন্ত্রী ডা: আ ফ ম রুহুল হক। এসময় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামছুল হক টুকু এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল হক হানিফ স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন।

ঢাকা : হরতালের আগের দিন শনিবার রাতে আগুন লাগিয়ে দেওয়া গাড়ির আহত যাত্রীদের দেখতে সোমবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে যান স্বাস্থ্যমন্ত্রী ডা: আ ফ ম রুহুল হক। এসময় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামছুল হক টুকু এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল হক হানিফ স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন।

বেলা সাড়ে তিনটায় বার্ন ইউনিটে গিয়ে স্বাস্থ্যমন্ত্রী আহতদের চিকিৎসার খোঁজখবর নেন এবং সুচিকিৎসার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে নির্দেশ দেন।  

গত শনিবার রাজধানীর মগবাজার রেলক্রসিং এলাকায় হরতাল সমর্থকরা একটি প্রাইভেটকারে আগুন ধরিয়ে দেয়। এতে গাড়ির আরোহী ফারুকসহ কয়েকজন মারাত্মকভাবে অগ্নিদগ্ধ হন। পুলিশ আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে।

বাংলাদেশ স্থানীয়: ১৮০০ ঘণ্টা, ২৯ জুন, ২০১০
এইচজেএস/এএইচএস/ জেএম

মেসির হ্যাটট্রিকে বার্সার জয়
ডিজিটাল কেওয়াইসি চালু করলো নগদ
বঙ্গবন্ধুকে নিয়ে দুই ডাকটিকিট
চকবাজারে ফের আগুন আতঙ্ক, ছোটাছুটিতে আহত ৭
চকবাজার ট্র্যাজেডি: কারণ অনুসন্ধানে আইইবি’র কমিটি


‘সংস্কৃতিচর্চা জাতিকে অশুভ শক্তি থেকে বিরত রাখে’ 
শেষ ছুটির দিনে প্রাণবন্ত বইমেলা
উত্তরায় বাসের ধাক্কায় কিশোরের মৃত্যু
চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আব্বাস, সম্পাদক ফরিদ
‘ঢাকাকে সুন্দর-আধুনিক শহরে পরিণত করবো’