গাইবান্ধায় গণপিটুনিতে ডাকাত নিহত, আহত ৫ গ্রামবাসী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

গাইবান্ধায় গণপিটুনিতে এক ডাকাত নিহত ও অপর এক ডাকাত আহত হয়েছে। সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের ঝিনাশ্বর গ্রামের আব্দুস সোবহানের বাড়িতে মঙ্গলবার দিবাগত রাতে ডাকাতি করতে গিয়ে তারা গ্রামবাসীর গণপিটুনির শিকার হয়।

php glass

গাইবান্ধাঃ গাইবান্ধায় গণপিটুনিতে এক ডাকাত নিহত ও অপর এক ডাকাত আহত হয়েছে। সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের ঝিনাশ্বর গ্রামের আব্দুস সোবহানের বাড়িতে মঙ্গলবার দিবাগত রাতে ডাকাতি করতে গিয়ে তারা গ্রামবাসীর গণপিটুনির শিকার হয়। ডাকাতদের ছুরিকাঘাতে ৫ গ্রামবাসীও আহত হয়।

এদের মধ্যে গুরুতর আহত মাহাবুব, রেজাউল ও রুবেল নামে ৩ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকী দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আহত ডাকাতকে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, মঙ্গলবার দিবাগত রাত প্রায় ২ টার দিকে ৬/৭ জনের একটি ডাকাতদল আব্দুস সোবহানের বাড়িতে হানা দেয়। বাড়ির লোকজন বাধা দিলে ডাকাতরা তাদের মারপিট করে। তাদের আর্তচিৎকারে গ্রামবাসী ডাকাতদের ঘিরে ফেললে অবস্থা বেগতিক দেখে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় গ্রামবাসীর সঙ্গে তাদের ধস্তাধস্তি ও ধারালো অস্ত্রের আঘাতে গ্রামের মাহাবুব, রেজাউল ও রুবেলসহ ৫ জন আহত হয়। দুই ডাকাতকে আটক করা গেলেও অন্য ডাকাতরা পালিয়ে যেতে সক্ষম হয়।

পরে গণপিটুনিতে তসলিম (৪৫) নামের এক ডাকাত নিহত ও ভুট্টু (৩০) নামে অপর ডাকাত আহত হয়।

সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) আকবর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বাংলানিউজকে জানান, পুলিশ নিহত ডাকাতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

গাইবান্ধা সহকারী পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক বাংলানিউজকে বলেন, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এব্যাপারে বল্লমঝাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক মন্ডল বাংলানিউজকে জানান, তসলিম ডাকাত গত ৬/৭ মাস আগে ডাকাতি, হত্যা ও অস্ত্র মামলায় যাবজ্জীবন সাজা খেটে জেল থেকে বের হয়ে এসে আবারো ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িয়ে পড়ে।

বাংলাদেশ সময়: ১৭৪০ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১০

ময়মনসিংহে প্রাইভেটকার চোরসহ আটক ৯
নবাবগঞ্জে ইছামতি নদী থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার
রাজস্থানকে হারিয়ে শীর্ষে দিল্লি
ভৈরবে নবজাতকের মরদেহ উদ্ধার
 নির্মাতা সত্যজিৎ রায়ের প্রয়াণ


নওয়াপাড়ায় ট্রেন-ট্রাকের সংঘর্ষে আহত ২০
সন্ত্রাসবাদবিরোধী লড়াইয়ে নেমেছে চীন 
ব্রুনেই সুলতানের নৈশভোজে শেখ হাসিনা
সুন্দরগঞ্জে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শ্রীলঙ্কার হামলা তদন্তে ইন্টারপোলের বিশেষ দল