যশোরে মাদকবিরোধী অভিযানে ৪ মাদক ব্যবসায়ীসহ আটক ২২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

যশোরের বেনাপোল ও শার্শা উপজেলার বিভিন্ন এলাকায় পরিচালিত মাদকবিরোধী অভিযানের দ্বিতীয় দিন বুধবার মাদক ব্যবসায়ীসহ ২২ জনকে আটক করেছে পুলিশ। এ সময় আটককৃতদের কাছ থেকে গাঁজা ও ফেনসিডিল উদ্ধার করা হয়।

php glass

বেনাপোল: যশোরের বেনাপোল ও শার্শা উপজেলার বিভিন্ন এলাকায় পরিচালিত মাদকবিরোধী অভিযানের দ্বিতীয় দিন বুধবার মাদক ব্যবসায়ীসহ ২২ জনকে আটক করেছে পুলিশ। এ সময় আটককৃতদের কাছ থেকে গাঁজা ও ফেনসিডিল উদ্ধার করা হয়।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিকী জানান, বেনাপোলের সীমান্তবর্তী বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে গাঁজা ও ১৪৭ বোতল ফেনসিডিলসহ এজাহারভুক্ত ৭ আসামিকে আটক করা হয়েছে।

অন্যদিকে, শার্শ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম খান বাংলানিউজকে জানান, শার্শার বিভিন্ন এলাকা থেকে ২ মাদক ব্যবসায়ী ও ৯৫ বোতল ফেনসিডিলসহ ১১ জন এজাহারভুক্ত আসামিকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলো আলতাফ হোসেন, মনিরুল ইসলাম, লিটন, সোবহান মিয়া, বাবু, মোহাম্মদ আলী, আ. রাজ্জাক, আ. হাকিম, মিলন মিয়া, কামাল হোসেন, লিপন, আনিছুর রহমান, ফারুক, হাফিজুর রহমান, এনায়েত আলী, আজিজুর সর্দার, হাবিবুর রহমান, আলী রসুল, কওসার আলী, কুতুব এবং ওয়াজেদ আলী।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১০

ময়মনসিংহে প্রাইভেটকার চোরসহ আটক ৯
নবাবগঞ্জে ইছামতি নদী থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার
রাজস্থানকে হারিয়ে শীর্ষে দিল্লি
ভৈরবে নবজাতকের মরদেহ উদ্ধার
 নির্মাতা সত্যজিৎ রায়ের প্রয়াণ


নওয়াপাড়ায় ট্রেন-ট্রাকের সংঘর্ষে আহত ২০
সন্ত্রাসবাদবিরোধী লড়াইয়ে নেমেছে চীন 
ব্রুনেই সুলতানের নৈশভোজে শেখ হাসিনা
সুন্দরগঞ্জে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শ্রীলঙ্কার হামলা তদন্তে ইন্টারপোলের বিশেষ দল