php glass

কোকোর কর ফাঁকি মামলার শুনানি আবারও পেছালো

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর বিরুদ্ধে দায়ের করা কর ফাঁকির মামলার শুনানি আবারো পিছিয়েছে।

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর বিরুদ্ধে দায়ের করা কর ফাঁকির মামলার শুনানি আবারো পিছিয়েছে।

আরাফাত রহমান কোকোর আইনজীবী কোকোর প্যারোলে মুক্তি সংক্রান্ত আদেশ দাখিলের জন্য সময়ের আবেদন করা হলে আদালত আগামী ৭ নভেম্বর শুনানির দিন ধার্য  করেন।  ঢাকার সিনিয়র বিশেষ জজ মো. জহুরুল হক এ তারিখ ধার্য করেন।
আরাফাত রহমান কোকোর আইনজীবী তাহেরুল ইসলাম তৌহিদ বাংলানিউজকে জানান, সরকারের নির্বাহী আদেশে কোকো চিকিৎসার জন্য দেশের বাইরে আছেন। সম্প্রতি হাইকোর্ট রুল নিষ্পত্তি না হওয়া পর্যন্ত প্যারোল বহাল রাখার আদেশ দিয়েছেন।

গত ১ মার্চ জাতীয় রাজস্ব বোর্ডের উপ কর কমিশনার শাহিন আক্তার হোসেন কোকোর বিরুদ্ধে ঢাকার মহানগর দায়রা জজ আদালতে এ মামলা দায়ের করেন।

মামলায় অভিযোগ করা হয়, আরাফাত রহমান কোকো ২০০২-০৩ কর বৎসরে ৪ লাখ ১৭ হাজার ৫৫৪ টাকা, ২০০৩-০৪ কর বৎসরে ৭৫ হাজার ৩২৪ টাকা, ২০০৪-০৫ কর বৎসরে ৬ লাখ ৯ হাজার ১০০টাকা, ২০০৫-০৬ কর বৎসরে ৪ লাখ ২ হাজার ১৩৪ টাকা এবং ২০০৬-০৭ কর বৎসরে ৯ লাখ ৩৫ হাজার ১১৪ টাকা সর্বমোট ৫২ লাখ ৩৯ হাজার ২২৬ টাকা আয় গোপন ও তার ওপর প্রযোজ্য কর ফাঁকি দিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৬২৫ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১০

ksrm
কলমাকান্দা ৫ প্রতিষ্ঠানকে জরিমানা
রুমায় অপহৃত তিন চালকের মধ্যে ২ জন মুক্ত
দাবি পূরণ না হলে প্রত্যাবাসন চান না রোহিঙ্গারা
সাইপ্রাসে হোঁচট খেল আয়াক্স 
হালতি বিলে ৩৭৬ কেজি পোনা মাছ অবমুক্ত


স্ত্রীর শেষ স্মৃতির টানে ব্রিজ থেকে লাফ!
নীলফামারীসহ উত্তরের জেলাগুলোতে শুরু ‘ভাদর কাটানি’ 
চীনের ইয়্যুথ ক্যাম্পে ইবির ৫ সদস্যের প্রতিনিধি দল
ঢাবির ৫২তম সমাবর্তনের নিবন্ধনের সময়সীমা বৃদ্ধি
সাক্ষ্য আইন যুগোপযোগী করতে দুদকের চিঠি