কোকোর কর ফাঁকি মামলার শুনানি আবারও পেছালো

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর বিরুদ্ধে দায়ের করা কর ফাঁকির মামলার শুনানি আবারো পিছিয়েছে।

php glass

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর বিরুদ্ধে দায়ের করা কর ফাঁকির মামলার শুনানি আবারো পিছিয়েছে।

আরাফাত রহমান কোকোর আইনজীবী কোকোর প্যারোলে মুক্তি সংক্রান্ত আদেশ দাখিলের জন্য সময়ের আবেদন করা হলে আদালত আগামী ৭ নভেম্বর শুনানির দিন ধার্য  করেন।  ঢাকার সিনিয়র বিশেষ জজ মো. জহুরুল হক এ তারিখ ধার্য করেন।
আরাফাত রহমান কোকোর আইনজীবী তাহেরুল ইসলাম তৌহিদ বাংলানিউজকে জানান, সরকারের নির্বাহী আদেশে কোকো চিকিৎসার জন্য দেশের বাইরে আছেন। সম্প্রতি হাইকোর্ট রুল নিষ্পত্তি না হওয়া পর্যন্ত প্যারোল বহাল রাখার আদেশ দিয়েছেন।

গত ১ মার্চ জাতীয় রাজস্ব বোর্ডের উপ কর কমিশনার শাহিন আক্তার হোসেন কোকোর বিরুদ্ধে ঢাকার মহানগর দায়রা জজ আদালতে এ মামলা দায়ের করেন।

মামলায় অভিযোগ করা হয়, আরাফাত রহমান কোকো ২০০২-০৩ কর বৎসরে ৪ লাখ ১৭ হাজার ৫৫৪ টাকা, ২০০৩-০৪ কর বৎসরে ৭৫ হাজার ৩২৪ টাকা, ২০০৪-০৫ কর বৎসরে ৬ লাখ ৯ হাজার ১০০টাকা, ২০০৫-০৬ কর বৎসরে ৪ লাখ ২ হাজার ১৩৪ টাকা এবং ২০০৬-০৭ কর বৎসরে ৯ লাখ ৩৫ হাজার ১১৪ টাকা সর্বমোট ৫২ লাখ ৩৯ হাজার ২২৬ টাকা আয় গোপন ও তার ওপর প্রযোজ্য কর ফাঁকি দিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৬২৫ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১০

শিক্ষাখাতে বরাদ্দ বৃদ্ধিতে কাজ করছে সরকার
গাজীপু‌রে ভবন থে‌কে নারীর গলাকাটা মর‌দেহ উদ্ধার
‘মানবিকতা না থাকলে সেই বিজ্ঞানের প্রয়োজন নেই’
ফুপু হামিদা খানমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
স্প্যানিশ সুপার কাপের ৬ মৌসুম সৌদি আরবে


মহালছড়িতে শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার
প্রথম প্রান্তিকে বেড়েছে গ্রামীণফোনের রাজস্ব ও গ্রাহক 
মান্দায় বিষপানে দেড় বছরের শিশুর মৃত্যু
লাউয়াছড়া থেকে নবজাতক উদ্ধার
প্রেসক্রিপশন ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রি বন্ধে রিট