চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় বুধবার সকালে নারীসহ দুই জন নিহত হয়েছেন। রাঙ্গুনিয়ার ইছাখালী পৌরসভা ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের লালবেগ এলাকায় ওই দুঘর্টনা ঘটে।

php glass

চট্টগ্রাম : চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় বুধবার সকালে নারীসহ দুই জন নিহত হয়েছেন। রাঙ্গুনিয়ার ইছাখালী পৌরসভা ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের লালবেগ এলাকায় ওই দুঘর্টনা ঘটে।

নিহতরা হলেন- মোহাম্মদ মিন্টু (১৯) ও জিনু (৪৫) নামে প্রতিবন্ধী এক নারী।

রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মঞ্জুর মোর্শেদ বাংলানিউজকে জানান, সকাল ১০টায় রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে রাস্তা পার হওয়ার সময় যাত্রীবাহী বাসের নিচে চাপা পড়েন প্রতিবন্ধী নারী জিনু। আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ওার পর তার মৃত্যু হয়।

অন্যদিকে সীতাকুন্ডের লালবেগ এলাকায় সকাল ৮টার দিকে দ্রুতগামী একটি প্রাইভেট কারের ধাক্কায় গুরতর আহত হন মিন্টু (১৯) নামে এক যুবক। বারোআউলিয়া হাইওয়ে থানার ট্রাফিক সার্জেন্ট মোহাম্মদ ফারুক জানান, গুরতর অবস্থায় ওই যুবককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
 
মিন্টু একটি বেসরকারি প্রতিষ্ঠানে সামান্য বেতনে চাকুরি করতেন। তার বাসা সীতাকুন্ডের কদমরসুল  এলাকায় হরে গ্রামের বাড়ি গাইবান্ধায় বলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ জানিয়েছে।
পুলিশ বাস ও প্রাইভেট কারটি আটক করেছে।

বাংলাদেশ সময় : ১৪৪২ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১০

মালিকের লাথিতে দাঁত গেলো চালকের!
নুসরাতের পরিবারকে ১ লাখ টাকা দিলেন এমপি মাসুদ
সৈয়দপুরে ২ মাধ্যমিক বিদ্যালয়ে ‘সততার দোকান’
গবেষকদের সহযোগিতা করতে হবে: মেয়র
রূপসায় ট্রাকচাপায় স্কুলশিক্ষক নিহত


বাস চালককে পিটিয়ে হত্যা, চট্টগ্রামে পরিবহন ধর্মঘটের ডাক
বই দিবসের ছড়া | আলেক্স আলীম 
ফের ঢাকা-দিল্লি রুটে ফ্লাইট চালু করছে বিমান
ময়মনসিংহে মানবপাচারকারী চক্রের ২ সদস্যসহ আটক ১৪
চট্টগ্রামে নিরাপত্তা জোরদার