হালিশহরে বাসায় ডাকাতি: গৃহকর্তা আহত, ২০ ভরি সোনা লুট

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

নগরীর হালিশহর এলাকায় একটি ভবনে ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতদের ছুরিকাঘাতে আহত হয়েছেন গৃহকর্তা সাইদুল ইসলাম। এ সময় ডাকাতরা ২০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৫০ হাজার টাকা নিয়ে যায়।

php glass

চট্টগ্রাম: নগরীর হালিশহর এলাকায় একটি ভবনে ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতদের ছুরিকাঘাতে আহত হয়েছেন গৃহকর্তা সাইদুল ইসলাম। এ সময় ডাকাতরা ২০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৫০ হাজার টাকা নিয়ে যায়।

বুধবার ভোরে হালিশহর থানাধীন বি ব্লকে সখিনা ম্যানসন নামে একটি ভবনে ওই ডাকাতি সংঘটিত হয়।

পুলিশ জানায়, সশস্ত্র ডাকাতরা দারোয়ানকে বেঁধে রেখে কলাপসিবল গেটের তালা ভেঙে ভবনের দোতলায় থাকা বাড়ির মালিক সাইদুল ইসলামের বাসায় ঢোকে। এ সময় ডাকাতরা পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে যায়। ডাকাতদের ছুরিকাঘাতে গৃহকর্তা সাইদুল ইসলাম আহত হন।

পরে ডাকাতকবলিত বাড়ির লোকজনের কাছ থেকে টেলিফোনে খবর পেয়ে আশপাশের লোকজন এগিয়ে আসার চেষ্টা করলে ককটেল ছুড়ে পালিয়ে যায় ডাকাতরা।

ডবলমুরিং জোনের পুলিশের সহকারী কমিশনার (এসি) এসএম তানভীর আরাফাত ঘটনার সত্যতা স্বীকার করে বাংলানিউজকে বলেন, ‘মাত্র ১০/ ১২ মিনিটের মধ্যেই আলমারি ভেঙে নগদ টাকা ও সোনার গহনা নিয়ে পালিয়ে যায় ডাকাতরা।’

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপ-পুলিশ কমিশনার (বন্দর ) কুসুম দেওয়ান, সহকারী কমিশনার তানভীর আরাফাত ও হালিশহর থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১০

ময়মনসিংহে প্রাইভেটকার চোরসহ আটক ৯
নবাবগঞ্জে ইছামতি নদী থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার
রাজস্থানকে হারিয়ে শীর্ষে দিল্লি
ভৈরবে নবজাতকের মরদেহ উদ্ধার
 নির্মাতা সত্যজিৎ রায়ের প্রয়াণ


নওয়াপাড়ায় ট্রেন-ট্রাকের সংঘর্ষে আহত ২০
সন্ত্রাসবাদবিরোধী লড়াইয়ে নেমেছে চীন 
ব্রুনেই সুলতানের নৈশভোজে শেখ হাসিনা
সুন্দরগঞ্জে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শ্রীলঙ্কার হামলা তদন্তে ইন্টারপোলের বিশেষ দল