ভৈরবে মেঘনায় ৩টি জাহাজে ডাকাতি, আহত ১০

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার দুলালপুর এলাকায় মেঘনা নদীতে মঙ্গলবার সন্ধ্যায় ৩টি মালবাহী জাহাজে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতের ছুরির আঘাতে আহত হয়েছেন জাহাজের ১০জন শ্রমিক। এ সময় ডাকাতরা জাহাজে কর্মরত শ্রমিকদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, মোবইল ও মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে।

php glass

আশুগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলার দুলালপুর এলাকায় মেঘনা নদীতে মঙ্গলবার সন্ধ্যায় ৩টি মালবাহী জাহাজে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতের ছুরির আঘাতে আহত হয়েছেন জাহাজের ১০জন শ্রমিক। এ সময় ডাকাতরা জাহাজে কর্মরত শ্রমিকদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, মোবইল ও মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে।

আহতদের আশুগঞ্জের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহতরা হলেন এমভি খেয়ামের ড্রাইভার আলিম উল্লাহ (৫৫), এমভি আতাউর হোসেনের ড্রাইভার আলাউদ্দিন, সুকানি আক্কাস (৪০), লস্কর শাহিন মিয়া (৩৫), এমভি ফয়সাল উদ্দিনের লস্কর জামান মিয়া (৩০) ও আমিনুল ইসলাম (৪৫)।
 
ডাকাতের কবলে পড়া এমভি খেয়ামে মাস্টার দেলায়ার হোসেন বাংলানিউজকে জানান, সুনামগঞ্জ জেলার ছাতক ও টেকেরহাট থেকে কয়লা, বালু ও পাথর নিয়ে জাহাজ তিনটি মেঘনা নদীর দুলালপুর এলাকা অতিক্রম করার সময় অস্ত্রধারী একদল ডাকাত তাদের জাহাজে আক্রমণ চালায়। এ সময় ডাকাতরা তাদের ১৫টি মোবাইল সেট ও প্রায় ১ লাখ নগদ টাকা ছিনিয়ে নেয়।

এমভি ফয়সাল উদ্দিনের লস্কর জামান মিয়া জানান, জাহাজের শ্রমিকরা কিছু একটা বুঝার আগেই ডাকাতরা তাদের ওপর হামলা চালায়।

এদিকে, দুলালপুর এলাকায় মেঘনা নদীতে প্রায়ই ডাকাতির ঘটনা ঘটলেও প্রশাসন কোনো ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ করেন ভুক্তভোগীরা।

বাংলাদেশ সময়: ০৯৪৪ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১০

নিষ্ক্রিয় করার সময় শ্রীলঙ্কায় ফের বোমা বিস্ফোরণ
শ্রীলঙ্কায় হতাহতদের পরিবারকে অর্থ সহায়তা দেবে সরকার
হামলাস্থল পরিদর্শন লঙ্কান পুলিশের
পাকুন্দিয়ায় বাসচাপায় পথচারীর মৃত্যু
ঢাকা-কলকাতা প্রেসক্লাবের দুই নেতার সৌজন্য সাক্ষাৎ


কলম্বো বাস স্টেশন থেকে ৮৭ বিস্ফোরক উদ্ধার
ব্রাহ্মণবাড়িয়ায় ২ ফার্মেসিকে জরিমানা-সিলগালা, আটক ৩
শ্রীলঙ্কা হামলায় ড্যানিশ ধনকুবেরের ৩ সন্তানের মৃত্যু
ফিলিপাইনে ৬.৩ মাত্রার ভূমিকম্প
মঙ্গলবার শ্রীলঙ্কায় রাষ্ট্রীয় শোক