পাবনায় নিয়োগ পরীক্ষায় হামলা মামলায় ছাত্র ও যুবলীগের ২৭ নেতাকর্মীর জামিন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

জেলা প্রশাসন কার্যালয়ের তৃতীয় শ্রেণী কর্মচারী নিয়োগ পরীক্ষা কেন্দ্রে হামলার ঘটনায় দায়ের করা দু’টি মামলার একটিতে জেলা ছাত্রলীগের সাবেক ও বর্তমান সভাপতিসহ  ছাত্র ও যুবলীগের  ২৭ নেতা-কর্মী।

php glass

পাবনা: জেলা প্রশাসন কার্যালয়ের তৃতীয় শ্রেণী কর্মচারী নিয়োগ পরীক্ষা কেন্দ্রে হামলার ঘটনায় দায়ের করা দু’টি মামলার একটিতে জেলা ছাত্রলীগের সাবেক ও বর্তমান সভাপতিসহ  ছাত্র ও যুবলীগের  ২৭ নেতা-কর্মী।

পাবনা কগনাইজিং আদালত-১ এর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবুল কালাম আজাদ মঙ্গলবার জি-আর ৫৪৯/১০ (পাব) মামলায় তাদের জামিন মঞ্জুর করেন।
 
গত ১৭ সেপ্টেম্বর পাবনা সরকারি বালিকা বিদ্যালয় ও পাবনা জেলা স্কুল কেন্দ্রে তৃতীয় শ্রেণী কর্মচারী নিয়োগ পরীক্ষা কেন্দ্রে হামলা-ভাংচুরের ঘটনায় সদর থানায় পৃথক দু’টি মামলা করা হয়।

জি-আর ৫৪৯/১০ (পাব) মামলায় ৩১ জন এবং  দ্রুত বিচার জি-আর ১০৪/১০ (পাব) মামলায় ছাত্র ও যুবলীগের ৩৩ জন নেতা-কর্মীকে আসামি করা হয়।

গত ২৬ সেপ্টেম্বর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান সুইট, বর্তমান সভাপতি আহমেদ শরীফ ডাবলু, যুবলীগ নেতা জহির রায়হান রুবেল সহ ২১ জন নেতা-কর্মী আদালতে স্বেচ্ছায় আত্মসর্মপন করেন। এর আগে পুলিশ ওই মামলার এজহারভূক্ত ৬ জনকে গ্রেপ্তার করে।

মঙ্গলবার বিকেল ৪টায় আদালতে ছাত্র ও যুবলীগের ২৭ জনের জামিন প্রার্থনা করা হয়। আদালত দীর্ঘ শুনানির পর তাদের জি-আর ৫৪৯/১০ (পাব) মামলায় জামিন মঞ্জুর করেন।

আসামিপে শুনানিতে অংশ নেন সিনিয়র আইনজীবী আব্দুল মতিন, অ্যাডভোকেট আব্দুল আহাদ বাবু, হেলাল উদ্দিন বিশ্বাস, অ্যাডভোকেট তৌফিক ইমাম, অ্যাডভোকেট মুরশাদ সুবহানী প্রমুখ।

বাংলাদেশ সময়: ০০৫৫ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১০

কেজি স্কুলেই সব কিছু শিখে যায় চীনা শিশুরা!
শ্রীলঙ্কায় মৃতের সংখ্যা কমে ২৫৩
প্রিয় নুসরাত | মুহম্মদ জাফর ইকবাল
৩ নেতাকে শো’কজ-অব্যাহতি, বগুড়া বিএনপি অফিসে তালা
কলকাতার শেষ চার কঠিন করে দিলো রাজস্থান


চেরনোবিল পারমাণবিক বিপর্যয়
মোবাইল টাওয়ারের রেডিয়েশন মাত্রার প্রতিবেদন চান হাইকোর্ট
সরকারি চাকরিতে বয়সসীমা বাড়ানোর প্রস্তাব সংসদে নাকচ
শুক্রবার বাংলাদেশে আসছে পাকিস্তানের যুবারা
নিষেধাজ্ঞা না মেনে ইলিশ ধরায় ১৩ জেলের কারাদণ্ড