আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে সারাদেশে ২০৪৮ জন গ্রেপ্তার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

আইনশৃঙ্খলা পরিস্থিতির হঠাৎ অবনতিতে দেশব্যাপী পুলিশসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনী গত চব্বিশ ঘণ্টার অভিযানে অস্ত্র, গুলি, বোমাসহ দুই হাজারের বেশি আসামি গ্রেপ্তার এবং ২৩ টি অবৈধ মোটরসাইকেল আটক করেছে।

php glass

ঢাকা: আইনশৃঙ্খলা পরিস্থিতির হঠাৎ অবনতিতে দেশব্যাপী পুলিশসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনী গত চব্বিশ ঘণ্টার অভিযানে অস্ত্র, গুলি, বোমাসহ দুই হাজারের বেশি আসামি গ্রেপ্তার এবং ২৩ টি অবৈধ মোটরসাইকেল আটক করেছে। বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড কমিউনিটি সার্ভিসের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

পুলিশ সদর দপ্তরের তথ্য কর্মকর্তা একেএম কামরুল আহছান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দেশব্যাপী পুলিশের অভিযানে গত ২৪ ঘণ্টায় দুই হাজার আটচল্লিশ জন আসামি গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে রয়েছে অস্ত্র মামলায় ১২ জন, ঘোষিত অপরাধী একজন, সাজাপ্রাপ্ত আসামি ১৮ জন, পরোয়ানাভুক্ত আসামি ১৪১৬ এবং অন্যান্য মামলার আসামি ৬০১ জন।

এতে আরও জানানো হয়, অভিযানে মোট আটটি আগ্নেয়াস্ত্র, ২৪ রাউন্ড গুলি এবং ১৫টি বোমা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্রের মধ্যে রয়েছে দুইটি পিস্তল, একটি দেশি পাইপগান, দুইটি বন্দুক, একটি শাটারগান এবং একটি এলজি। এ ব্যাপারে অস্ত্র আইনে চারটি মামলা দায়ের করা হয়েছে।

গত ২৪ ঘণ্টায় রেজিস্ট্রেশন ও বৈধ কাগজপত্রবিহীন ২৩টি মোটরসাইকেল আটক মোটর যান আইনে ২৯৬টি মামলা দায়ের করা হয়েছে বলেও জানানো হয়েছে।

ঢাকা মহানগর পুলিশ, শেরপুর জেলা পুলিশ, টাঙ্গাইল জেলা পুলিশ, র‌্যাব ঢাকা-২, ঢাকা-৩, ঢাকা-১০ এবং খুলনা-৬ এসব অস্ত্র, গুলি ও বোমা উদ্ধার করে বলে প্রেস রিলিজে জানানো হয়।

বাংলাদেশ সময়: ০০৩৩ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১০

কিরগিজস্তানকে হারিয়ে গ্রুপ সেরা বাংলাদেশের মেয়েরা
ড. কামাল নাটক করেছেন, দলই করব না: পথিক
বিএনপি দল হিসেবে টিকবে, প্রশ্ন শেখ হাসিনার
সাগরে নিম্নচাপ, রূপ নিতে পারে ঘূর্ণিঝড়ে
নেত্রকোণায় পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু


আলিয়ার উড়ন্ত যোগাভ্যাস
বৌ-ভাত খাওয়া হলো না শিশু মুনতাহার!
ডিজিটাল বাংলাদেশের রূপকার শেখ হাসিনা: পলক
ফ্র্যাঞ্চাইজি লিগে খেলা আমার স্বপ্ন ছিল: জাহানারা
দুর্নীতির কারণে গড়াই নদী পুনরুদ্ধার প্রকল্প স্থগিত