যাত্রাবাড়ীতে ৩ খুন: সুমন ৩ দিনের রিমান্ডে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

যাত্রবাড়ীতে চাঞ্চল্যকর তিন খুনের ঘটনায় জড়িত থাকার সন্দেহে গ্রেপ্তারকৃত নিহতের ভাতিজা তৌফিকুর রহমান সুমনকে (২৮) তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

ঢাকা: যাত্রবাড়ীতে চাঞ্চল্যকর তিন খুনের ঘটনায় জড়িত থাকার সন্দেহে গ্রেপ্তারকৃত নিহত মিজানের ভাতিজা তৌফিকুর রহমান সুমনকে (২৮) তিনদিনের রিমান্ডে দিয়েছেন আদালত।

শনিবার বিকাল পৌনে চারটায় ঢাকার মুখ্য মহানগর হাকিম এসকে তোফায়েল হাসান এ আদেশ দেন।

আদালতের জিআর শাখার কর্মকর্তা আমিনুল ইসলাম বাংলানিউজকে জানান, মামলার তদন্ত কর্মকর্তা যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক গিয়াস উদ্দিন আসামিকে আদালতে এনে সাতদিনের রিমান্ডের আবেদন করেছিলেন।

মামলার রিমান্ড আবেদনে বলা হয়, গত ৩০ সেপ্টেম্বর সকালে নিজ বাসায় খুন হন, বাদীর বাবা মিজানুর রহমান, মা বীথি বেগম ও দাদী সুফিয়া খাতুন। ঘটনার সময় বাড়ির দারোয়ান আকবর পাশের `ইসলাম ফার্মেসি`তে ওষুধ আনতে গিয়েছিলেন। ফিরে এসে সুমনকে বাসা থেকে বের হতে দেখেন। তার সঙ্গে আরও দু`জন ছিল বলেও জানান তিনি।

হত্যাকাণ্ডে সুমন জড়িত বলে সাক্ষ্য-প্রমাণ পাওয়া যাচ্ছে বলে মামলার তদন্ত কর্মকর্তা দাবি করেন।

হত্যাকান্ডে কারা কারা অংশ নিয়েছিল এবং কোন কোন অস্ত্র ব্যবহৃত হয়েছিল তা জানতে এবং  নিহতের খোয়া যাওয়া লাইসেন্সকৃত অস্ত্র উদ্ধারের জন্য তাকে রিমান্ডে নেওয়া প্রয়োজন বলে তদন্ত কর্মকর্তা আবেদনে উল্লেখ করেন।
 
উল্লেখ্য, যাত্রাবাড়ী থানার ৩৭/১ শহিদ ফারুক সড়কে নিজ বাড়িতে বাস করতেন মিজানুর রহমান, তার স্ত্রী বীথি বেগম, মা সুফিয়া খাতুনসহ পরিবারের অন্য সদস্যরা। নিহতের ছেলে আশিকুর রহমান অন্তু সাভারের এনাম মেডিকেলে পড়েন। প্রতিদিনের মতো তিনি সকাল সাতটায় মেডিকেলের উদ্দেশে বাসা বের হন। এরপর ঘাতকরা বাসায় প্রবেশ করে তিনজনকে হত্যা করে।
 
এঘটনায় নিহত মিজানুর রহমান ও  বীথি বেগমের ছেলে আশিকুর রহমান অন্তু ওই দিনই যাত্রাবাড়ী থানায় একটি হত্যামামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, অক্টোবর ০২, ২০১০

Nagad
সরকারিভাবে শহীদ শেখ কামালের জন্মদিন উদযাপনের সিদ্ধান্ত
ড. মুহম্মদ শহীদুল্লাহর জন্ম
এন্টিবডি কিট থেকে পাটকল ll মুহম্মদ জাফর ইকবাল
যাত্রাবাড়ীতে ১০ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
ব্রহ্মপুত্র-যমুনা-সুরমা-কুশিয়ারার পানি দ্রুত বাড়ার শঙ্কা


ফেসবুকে বন্ধুত্বে প্রতারণা: ১৬ নাইজেরিয়ান কারাগারে
সাহারা খাতুনের মৃত্যুতে আমির হোসেন আমুর শোক
সাহারা খাতুনের মৃত্যুতে তাপস-আতিকের শোক
সাহারার মৃত্যুতে বিরোধীদলীয় নেতা-জাপা চেয়ারম্যানের শোক
করোনায় রিজেন্ট হাসপাতাল মালিকের বাবার মৃত্যু