পাবনায় আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আহত-১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

পাবনার সাঁথিয়া উপজেলায় বিশ্বাস গ্র“প ও মণ্ডল গ্র“পের মধ্যে পূর্ব বিরোধের জের ধরে শুক্রবার রাতে আব্দুর রউফ মণ্ডল (৬৫) নামের এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

পাবনাঃ পাবনার সাঁথিয়া উপজেলায় বিশ্বাস গ্র“প ও মণ্ডল গ্র“পের মধ্যে পূর্ব বিরোধের জের ধরে শুক্রবার রাতে আব্দুর রউফ মণ্ডল (৬৫) নামের এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত আব্দুর রউফের বাড়ি উপজেলার বন্ধিরামচর গ্রামে। তিনি গৌরিগ্রাম ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

অপরদিকে একই বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় শীতল (৬০) নামের অপর এক বৃদ্ধ গুরুতর আহত হয়েছেন।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) রবিউল ইসলাম বাংলানিউজকে জানান, সাঁথিয়া উপজেলার বন্ধিরামচর গ্রামের জলাশয় ও জমিজমা দখল এবং এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওই গ্রামের সোহেল বিশ্বাসের নেতৃত্বে বিশ্বাস গ্র“প ও সাবেক মেম্বার মোস্তফা মণ্ডলের নেতৃত্বে মণ্ডল গ্র“পের মধ্যে প্রায় এক যুগ ধরে বিরোধ চলে আসছে।

এরই জের ধরে মন্ডল গ্র“পের লোকজন গত বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বিশ্বাস গ্র“পের শীতল বিশ্বাসকে কুপিয়ে আহত করে। তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক।

ওই ঘটনার পর প্তি হয়ে শুক্রবার রাত আনুমানিক ৮টার দিকে বিশ্বাস গ্র“পের লোকজন মণ্ডল গ্র“পের আওয়ামী লীগ নেতা আব্দুর রউফের (৬৫)  বাড়িতে ঢুকে তাকে কুপিয়ে হত্যা করে চলে যায়। পুলিশ খবর পেয়ে রাত ১০টার  দিকে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।

ওসি রবিউল ইসলাম আরো জানান, নিহত রউফের লাশ শনিবার সকালে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে আহত শীতল বিশ্বাসের ছেলে সোহেল বিশ্বাস থানায় মামলা দায়ের করেছেন। নিহত রউফে’র পরিবারের প থেকেও মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৪৫০ঘণ্টা, অক্টোবর ০২, ২০১০

Nagad
ড. মুহম্মদ শহীদুল্লাহর জন্ম
এন্টিবডি কিট থেকে পাটকল ll মুহম্মদ জাফর ইকবাল
যাত্রাবাড়ীতে ১০ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
ব্রহ্মপুত্র-যমুনা-সুরমা-কুশিয়ারার পানি দ্রুত বাড়ার শঙ্কা
ফেসবুকে বন্ধুত্বে প্রতারণা: ১৬ নাইজেরিয়ান কারাগারে


সাহারা খাতুনের মৃত্যুতে আমির হোসেন আমুর শোক
সাহারা খাতুনের মৃত্যুতে তাপস-আতিকের শোক
সাহারার মৃত্যুতে বিরোধীদলীয় নেতা-জাপা চেয়ারম্যানের শোক
করোনায় রিজেন্ট হাসপাতাল মালিকের বাবার মৃত্যু
সাহারা খাতুনের মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক