গাইবান্ধায় মন্দিরের জায়গা নিয়ে সংঘর্ষে ওসিসহ আহত ৭ ॥ সড়ক অবরোধ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

জেলার গোবিন্দগঞ্জ উপজেলা সদরের বোয়ালিয়ায় শুক্রবার মন্দিরের জায়গা দখল নিয়ে দু’দলের মধ্যে সংঘর্ষে স্থানীয় থানার ওসিসহ সাত জন আহত হয়েছেন।

গাইবান্ধা: জেলার গোবিন্দগঞ্জ উপজেলা সদরের বোয়ালিয়ায় শুক্রবার মন্দিরের জায়গা দখল নিয়ে দু’দলের মধ্যে সংঘর্ষে স্থানীয় থানার ওসিসহ সাত জন আহত হয়েছেন।

ঘটনার প্রতিবাদে ও দোষীদের গ্রেপ্তারের দাবিতে হিন্দু সম্প্রদায়ের লোকজন সন্ধ্যা সাড়ে ৬টা থেকে সাড়ে ৭টা পর্যন্ত ঢাকা-রংপুর মহাসড়ক অবরোধ করে রাখে।

গোবিন্দগঞ্জ থানার ওসি আবু আক্কাস জানান, কিছুদিন ধরে লিটু মন্ডল নামে এক প্রভাবশালী ব্যক্তি বোয়ালিয়া শিব মন্দিরের পাঁচ শতক জমির মালিকানা দাবী করে আসছিলেন।

শুক্রবার বিকেলে হিন্দু সম্প্রদায়ের লোকজন আসন্ন দূর্গাপুজা উপলক্ষে মন্দির সংস্কার করতে গেলে লিটু মন্ডল ও তার লোকজন বাধা দেয়। দখলকারীরা মন্দিরের জায়গা দখলে নিয়ে ভাংচুরও চালায়। হিন্দু সম্প্রদায়ের লোকজন বাধা দিলে উভয়পক্ষে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ শুরু হয়।

খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানার ওসি আবু আক্কাসের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গেলে দখল করতে আসা লোকজন পুলিশের ওপর চড়াও হয়। এসময় ওসি এবং দু’জন কন্সস্টেবলসহ উভয়পক্ষের সাত জন আহত হন। পরে গাইবান্ধা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

এনিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত (রাত সোয়া নয়টা) মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১০

Nagad
৩১ জুলাই পর্যন্ত বাতিল বিমানের ম্যানচেস্টারে ফ্লাইট
ধামরাইয়ে স্বর্ণের বারসহ আটক ৫
স্বাস্থ্যবিধি না মানায় কুটুমবাড়ী রেস্তোরাঁকে জরিমানা
স্বাস্থ্যবিধি মেনে ১২ জুলাই থেকে খুলবে হাফিজিয়া মাদ্রাসা
ভূরুঙ্গামারীতে পাট কাটতে গিয়ে বজ্রপাতে যুবকের মৃত্যু


বগুড়ায় কোরবানিযোগ্য গবাদি পশু প্রায় ৪ লাখ
বান্দরবান হত্যাকাণ্ড: নিহত ৬ জনের দাহ সম্পন্ন
হাতীবান্ধায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু 
আ. লীগকে বারবার ক্ষমতায় আনতেই ইসির যতো উদ্যোগ: ফখরুল
বন্ধ পাটকলগুলো আধুনিকায়ন করা হবে: প্রধানমন্ত্রী