কড়া নিরাপত্তায় পাবনায় নিয়োগ পরীক্ষা সম্পন্ন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে শুক্রবার পাবনা পরিসংখ্যান বিভাগের জুনিয়র পরিসংখ্যান সহকারী ও পরিসংখ্যান সহাকারী পদে লিখিত নিয়োগ পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

পাবনা : কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে শুক্রবার পাবনা পরিসংখ্যান বিভাগের জুনিয়র পরিসংখ্যান সহকারী ও পরিসংখ্যান সহাকারী পদে লিখিত নিয়োগ পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

পরীক্ষা শেষ হওয়া পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। রাজশাহী বিভাগীয় কমিশনার স্বপন কুমার রায় পরীক্ষার সময় বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেছেন।

শুক্রবার সকাল ১০টা থেকে সকাল ১১টা পর্যন্ত জেলার ছয়টি পরীক্ষা কেন্দ্রে জুনিয়র পরিসংখ্যান সহকারী পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে পরীক্ষার্থীর সংখ্যা ছিল মোট ৪ হাজার ৬৯ জন।
 
কেন্দ্র ৬টি হলো- পাবনা সরকারি মহিলা কলেজ, পাবনা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ, পাবনা জেলা স্কুল, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, ইসলামিয়া কলেজ ও মনসুর আলী ডিগ্রি কলেজ।

অন্যদিকে, বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত দু’টি কেন্দ্রে পরিসংখ্যান সহকারী নিয়োগের পরীক্ষাও শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে। কেন্দ্র দু’টি হলো- সরকারি মহিলা কলেজ ও মনসুর আলী ডিগ্রি কলেজ। এ পরীক্ষায় পরীক্ষার্থীর সংখ্যা ছিল মোট ১ হাজার ৫শ’ ৪৬ জন।

দু’বেলার পপরীক্ষাতেই উপস্থিতির হার তুলনামূলক কম ছিল বলে জানা গেছে।

এ প্রসঙ্গে আঞ্চলিক পরিসংখ্যান অফিসার সালমা হাসনায়েন বাংলানিউজকে বলেন, ‘সকালের পরীক্ষা সুষ্ঠু-শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। তবে পরীক্ষার্থীর উপস্থিতি কম ছিল। দুই বেলাতেই পরীক্ষার্থীর উপস্থিতির হার ছিল শতকরা ৭০ ভাগ।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. জাফর উল্লাহ ও অতিরিক্ত পুলিশ সুপার মোশারফ হোসেন মিয়াজী বাংলানিউজকে জানান, ব্যাপক নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে দুই শিফটে পরীক্ষা খুবই শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে।

এর আগে বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে পাবনার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. জাফর উল্লাহ পরীক্ষার সময় আইন-শৃংখলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় ছয়টি পরীক্ষা কেন্দ্রে ১৪৪ ধারা জারি করেন। পরে পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় তিনি রাত ১০টার দিকে ওই ১৪৪ ধারা প্রত্যাহার করে নেন।

বাংলাদেশ সময় : ১৭২০ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১০

Nagad
সাউদাম্পটন টেস্টে চালকের আসনে উইন্ডিজ
চীনের আগ্রাসী কর্মকাণ্ড ঠেকাতে চায় ট্রাম্প প্রশাসন
বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন
রোববার থেকে বরিশালে ফ্লাইট চালাবে নভোএয়ার
সাহারা খাতুন ছিলেন একজন সংগ্রামী নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী


সাহারা খাতুনকে শেষ শ্রদ্ধা
রোয়াংছড়িতে সন্ত্রাসীদের গুলিতে নারী নিহত 
বৃষ্টিতে ভোগান্তি, বন্দরে সতর্কতা সংকেত
বনানী কবরস্থানে সাহারা খাতুনের দ্বিতীয় জানাজা
বান্দরবানের রাজগুরু বৌদ্ধ বিহারের অধ্যক্ষ আর নেই