পাবনায় পরীক্ষা কেন্দ্রে ১৪৪ ধারা প্রত্যাহার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় পাবনায় জেলা পরিসংখ্যান বিভাগের তৃতীয় শ্রেণীর কর্মচারী নিয়োগ পরীক্ষার জন্য ৬টি পরীক্ষা কেন্দ্রে জারি করা ১১৪ ধারা প্রত্যাহার করে নিয়েছে প্রশাসন। শুক্রবার সকাল ও বিকেলে ওই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পাবনা: পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় পাবনায় জেলা পরিসংখ্যান বিভাগের তৃতীয় শ্রেণীর কর্মচারী নিয়োগ পরীক্ষার জন্য ৬টি পরীক্ষা কেন্দ্রে জারি করা ১১৪ ধারা প্রত্যাহার করে নিয়েছে প্রশাসন। শুক্রবার সকাল ও বিকেলে ওই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার রাত ১০টায় পাবনার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রে মো. জাফরুল্লাহ বাংলানিউজকে ১৪৪ ধারা প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে পরীক্ষা কেন্দ্রে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কায় বৃহস্পতিবার বিকেল ৪টায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রে স্বাক্ষরিত এক নির্দেশবলে ওইসব পরীক্ষা কেন্দ্রে ১৪৪ ধারা জারির ঘোষণা দেওয়া হয়।

পাবনা সরকারি মহিলা কলেজ, পাবনা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ, পাবনা জেলা স্কুল, গভর্মেন্ট গার্লস হাইস্কুল, ইসলামিয়া কলেজ ও মনসুর আলী কলেজ কেন্দ্রে ১৪৪ ধারা জারি করা হয়েছিল।

এদিকে, জেলা প্রশাসন সূত্র জানায়, মোট ৮টি কেন্দ্রে দুই শিফটে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ৬টি কেন্দ্রে জুনিয়র পরিসংখ্যান সহকারী এবং বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত দু’টি কেন্দ্রে পরিসংখ্যান সহকারী পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময় : ০২১ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১০

Nagad
৮ কোটি টাকার গরু নিয়ে প্রস্তুত নাহার ডেইরি ফার্ম
আন্তর্জাতিক অঙ্গনে শেখ হাসিনার যত স্বীকৃতি
আইএস অনলাইনে সন্ত্রাসী নিয়োগের চেষ্টা করছে
সিউলের নিখোঁজ মেয়র পার্কের মরদেহ উদ্ধার
কিশোরীকে ধর্ষণ-গর্ভপাত, নারী চিকিৎসকসহ গ্রেফতার চার


সাহারা খাতুনের মৃত্যুতে প্রধান বিচারপতির শোক
বেনাপোল বন্দরে রাজস্ব ঘাটতি ১১ কোটি ৬ লাখ টাকা
নলছিটিতে খাল থেকে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার
ভারতীয় সব টিভি চ্যানেল বন্ধ করে দিয়েছে নেপাল
লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা, মানবপাচারকারীর স্বীকারোক্তি