রামপুরায় ৩ ঘণ্টার ব্যবধানে ২ গৃহবধূর লাশ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

রাজধানীর রামপুরারর ওমর আলি লেন এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যায় মাত্র তিন ঘণ্টার ব্যবধানে দুই গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

ঢাকা: রাজধানীর রামপুরারর ওমর আলি লেন এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যায় মাত্র তিন ঘণ্টার ব্যবধানে দুই গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

মৃত দুই গৃহবধুর হচ্ছেন শ্যামলী আক্তার (২১) এবং নাজমা বেগম (২০)।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান বাংলানিউজকে জানান, সন্ধ্যা আনুমানিক ছয়টার দিকে শ্যামলী আক্তার এবং রাত আনুমানিক নয়টার দিকে নাজমা বেগমের লাশ উদ্ধার করা হয়।

রামপুরা থানার উপ-পরিদর্শক মো. নিজাম বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে পশ্চিম রামপুরার ২৭/১ ওমর আলি লেন হতে শ্যামলী আক্তারের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

দিনের কোনো এক সময় গলায় ওড়না পেঁচিয়ে শ্যামলী আত্মহত্যা করেন বলে ধারণা করছে পুলিশ। মো. নিজাম জানান, শ্যামলীর স্বামীর নাম তামিনুল ইসলাম। তার গ্রামের বাড়ি নাটোর জেলায়।

অন্যদিকে ওমর আলি লেনের ১৬/৩ নম্বর বাসার একটি বন্ধ কক্ষ হতে রাত নয়টার দিকে নাজমা বেগমের মৃতদেহ উদ্ধার করা হয় বলে জানান রামপুরা থানার উপ-পরিদর্শক আলমগীর হোসেন।

উদ্ধারের সময় নাজমার লাশ বিছানায় শোয়ানো অবস্থায় ছিল। তবে কিভাবে তার মৃত্যুর কারণ জানা যায়নি।  

এসআই আলমগীর হোসেন আরও জানান, মৃত নাজমার গ্রামের বাড়ি ঠাকুরগাঁয়ে যোগাযোগ করে জানা গেছে প্রথম বিয়ের পর নাজমা গোপনে আরেকটি বিয়ে করেন। তবে নাজমার প্রথম বা দ্বিতীয় পক্ষের কোনো স্বামীর খোঁজ আশেপাশের কেউ দিতে পারেননি।

দু’টি ঘটনায় আলাদা অপমৃত্যু মামলা দায়ের হয়েছে এবং ময়নাতদন্তের জন্য লাশ দু’টি ঢাকা মেডিকেল করেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময় : ২২১০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১০।

Nagad
বগুড়া-১, যশোর-৬ উপ-নির্বাচনের তদন্ত কমিটি গঠন ইসির
পায়ে পায়ে ৬৪ দিনে ৬৪ জেলা (পর্ব-৬৪)
বগুড়া-১, যশোর-৬ উপ-নির্বাচন: অনিয়মে জরিমানা ১ লাখ টাকা
করোনা: চট্টগ্রামে নতুন ১৬২ জনসহ মোট আক্রান্ত ১১১৯৩
ছোটপর্দায় আজকের খেলা 


৮ কোটি টাকার গরু নিয়ে প্রস্তুত নাহার ডেইরি ফার্ম
আন্তর্জাতিক অঙ্গনে শেখ হাসিনার যত স্বীকৃতি
আইএস অনলাইনে সন্ত্রাসী নিয়োগের চেষ্টা করছে
সিউলের নিখোঁজ মেয়র পার্কের মরদেহ উদ্ধার
কিশোরীকে ধর্ষণ-গর্ভপাত, নারী চিকিৎসকসহ গ্রেফতার চার