রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে দুই সাংবাদিক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজধানীতে শনিবার মধ্যরাতে মিনিবাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে দুই সাংবাদিক সর্বস্ব খুইয়েছেন।

ঢাকা: রাজধানীতে শনিবার মধ্যরাতে মিনিবাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে দুই সাংবাদিক সর্বস্ব খুইয়েছেন। তারা হচ্ছেন, দৈনিক যায়যায়দিন পত্রিকার দুই জন স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম (২৫) ও হাসান মামুন (২৪)। অজ্ঞান অবস্থায় পথচারীরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

জ্ঞান ফিরে পাওয়ার পর সাইফুল ইসলাম জানান, পেশাগত দায়িত্ব পালন শেষে তারা দুই জন ফার্মগেট মোড় থেকে রাত দেড়টার দিকে গুলিস্তানগামী একটি মিনিবাসে উঠেন। মিনিবাসটিতে অজ্ঞান পার্টির ৭/৮ জন সদস্য আগে থেকেই যাত্রীবেশে বসে ছিল। ফার্মগেট ছেড়ে গাড়ি চলা শুরু করতেই অজ্ঞান পার্টির সদস্যরা সাইফুল ও মামুনের চোখে মলম লাগিয়ে দুটি মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেয়। এরপর চলন্ত মিনিবাস থেকেই রমনা পার্কের কাছে রাস্তায় ধাক্কা মেরে তাদের ফেলে দিয়ে নির্বিঘেœ চলে যায়।

মাত্র দুই মাস আগে ফার্মগেট মোড় থেকে একটি প্রাইভেটকারে উঠে অজ্ঞান পার্টির সদস্যদের খপ্পড়ে পড়ে এটিএন বাংলার সিনিয়র ক্যামেরাম্যান নির্মম হত্যার শিকার হন। হরতাল উপলক্ষে শনিবার রাত ১২ টার পর থেকে নগরীর প্রধান প্রধান সড়কে ও গুরুত্বপূর্ণ সব পয়েন্টে পুলিশের ব্যাপক উপস্থিতি সত্ত্বেও ছিনতাইয়ের এ ঘটনা ঘটেছে।

বাংলাদেশ স্থানীয় সময়: ০৩৪৫ ঘণ্টা, জুন ২৭, ২০১০
এসআরআর/একেআর/আরআর/জেএম

নিউজিল্যান্ডকে ২২৭ রানের টার্গেট দিলো বাংলাদেশ
নওগাঁয় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
ফেসবুকে ভুয়া আইডি, আইনি ব্যবস্থা নেবেন পররাষ্ট্রমন্ত্রী
কলকাতায় শুরু হলো বাংলাদেশ চলচিত্র উৎসব
দেড়শ’ পেরুলো বাংলাদেশ, মিঠুনের অর্ধ-শতক


স্ত্রীর মরদেহ পাঠালেন শ্বশুরবাড়ি
ইতালিয়ান ফুটবলে জুন্টোসের জয়
প্রাথমিক বিপর্যয় সামলে সাবধানী বাংলাদেশ
ছুটির দিনে ২৭২টি নতুন বই
চুরি যাওয়া গরুর সন্ধান দিল কুকুর!