জুরাইন ট্র্যাজেডি: রাশেদুল কবির ও স্মৃতি ৭ দিনের রিমান্ডে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জুরাইনে দুই শিশুসহ গৃহবধূ রীতার আত্তহত্যার প্ররোচণা মামলায় গ্রেফতার হওয়া রাশেদুল কবির ও রাজিয়া সুলতানা স্মৃতিকে সাত দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

ঢাকা : জুরাইনে দুই শিশুসহ গৃহবধূ রীতার আত্তহত্যার প্ররোচণা মামলায় গ্রেফতার হওয়া রাশেদুল কবির ও রাজিয়া সুলতানা স্মৃতিকে সাত দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

আজ শনিবার বিকেলে মামলার তদন্ত কর্মকর্তা মহানগর গেয়েন্দা পুলিশের পরিদর্শক মাহবুবুর রহমান রিমান্ডের আবেদন জানান। ঢাকার সিএমএম আদালতের বিচারক মো. নজরুল ইসলাম শুনানি শেষে  রাশেদুল ইসলাম ও তার দ্বিতীয় পক্ষের স্ত্রী স্মৃতির ৭ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এছাড়া রাশেদুলের বাবা দৈনিক ইত্তেফাকের বিশেষ প্রতিনিধি শফিকুল কবির, তার স্ত্রী নুরবানু, দুই মেয়ে কবিতা কবির ও সুখন কবির এবং মেয়ের জামাই দেলোয়ার হোসেনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

রাশেদুল কবির ও রাজিয়া সুলতানা স্মৃতিকে আজ সকাল সাড়ে ১১ টায় গুলশানের পিজাহাটের সামনে থেকে গ্রেপ্তার করা হয়। এনিয়ে মামলার এজাহারভুক্ত ৮ আসামিকেই গ্রেফতার করা হলো।

জিজ্ঞাসাবাদের জন্য বর্তমানে এরা সকলেই পুলিশ হেফাজতে রয়েছেন।

গত ১০ জুন ২২৯ আলমবাগ নতুন জুরাইনের সোনারতরী ভবনের বাসা থেকে ফারজানা কবির রীতা, ছেলে পাবন ও মেয়ে পায়েলের মৃতদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় ১১ জুন রীতার মা মাজেদা বেগম রিতার স্বামী রাশেদুল কবীরসহ ৮জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনে কদমতলী থানায় একটি মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময় ১৯০৫ ঘণ্টা, ২৬ জুন ২০১০
এমআই/এএইচএস/এমএমকে

বরিশালে কিশোর দিনমজুরের আত্মহত্যা
আশুলিয়ায় মাদক ব্যবসায়ী আটক, দুই ডিবি পুলিশ আহত
লঞ্চের টিকিট কালোবাজারী, ২ জনকে কারাদণ্ড
পরিকল্পিত আবাসন গড়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
নারায়ণগঞ্জের মন্দিরে আগুন, আতঙ্কে আহত ১০


কুমিল্লায় হাসপাতালের ল্যাবে অগ্নিকাণ্ড
ব্রাহ্মণবাড়িয়ায় দুই যুবককে ছুরিকাঘাত
চকবাজার অগ্নিকাণ্ডে পাকিস্তানের শোক
ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিতে বাংলাদেশি দল ভারতে
‘বঙ্গবন্ধু’ উপাধি পান শেখ মুজিবুর রহমান