লাঙল নিয়ে নির্বাচনী মাঠে এরশাদ ভাগ্নে আদেল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের ভাগ্নে আহসান আদেলুর রহমান (আদেল)

walton

নীলফামারী: নীলফামারী-৪ আসন ( সৈয়দপুর- কিশোরগঞ্জ) নির্বাচনী এলাকায় জাতীয় পার্টির (জাপা) হয়ে লাঙল নিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন মনোনয়ন প্রত্যাশী এইচ এম এরশাদের ভাগ্নে আহসান আদেলুর রহমান (আদেল)।



ময়মনসিংহে প্রতিষ্ঠিত বাংলাদেশ  কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও সাবেক সংসদ সদস্য প্রয়াত ড. আসাদুর রহমানের ছেলে। আদেলের মা বর্তমান সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য মেরিনা রহমান। 

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মাস-ছয়েক ধরে নিজ এলাকায় গণসংযোগ চালিয়ে আসছেন তিনি। এলাকার বিভিন্ন সড়ক ও বাজারসহ গুরুত্বপূর্ণ এলাকায় লাঙল মার্কায় ভোট চেয়ে ব্যানার ও ফেস্টুন টানানো হয়েছে। 

মঙ্গলবারও (৯ অক্টোবর) উপজেলার বাঙালিপুর ইউনিয়নের লক্ষণপুর বাজারে গণসংযোগ করেছেন আদেল। এ সময় তিনি বলেন, ‘গ্রিন সিগন্যাল পেয়েছি, তাই বিদেশের লোভনীয় চাকরি ছেড়ে সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। আমি মামার (এরশাদ) আদর্শ বাস্তবায়নে কাজ করবো। যে আদর্শ হচ্ছে উন্নয়নে সমতা। সারাদেশে সুষম উন্নয়নই হবে আমার রাজনীতির মূলমন্ত্র।’

নীলফামারী জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি সিদ্দিকুল আলম বাংলানিউজকে বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের ভাগ্নে আহসান আদেলুর রহমান নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। জনগণের ব্যাপক সাড়াও পাচ্ছেন। তিনি মহাজোটের মনোনয়ন পাবেন বলে আমরা আশাবাদী। 

রেলওয়ে শ্রমিক পার্টি সৈয়দপুর কারখানা শাখার সভাপতি আব্দুর রশীদ বলেন, নীলফামারী-৪ আসনটি হচ্ছে জাতীয় পার্টির ঘাঁটি। আদেলকে যোগ্য প্রার্থী হিসাবে বেছে নিয়ে আমরা কাজ করে যাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৮
জিপি

বাবার প্রতিকৃতির সামনে প্রধানমন্ত্রীর সেলফি
এবার আমিরাতে ১ বাংলাদেশি করোনা ভাইরাসে আক্রান্ত
‘ক্রোকোডাইল হান্টার’ স্টিভ আরউইনের জন্ম
লন্ডনে বাড়ির পর বিলাসবহুল গাড়ি কিনলেন সৌরভ
টেস্টে তিন পেসার খেলাতে চান ডমিঙ্গো


বাংলাদেশের চেনা কন্ডিশন কাজে লাগাতে চাই: আরভিন
নাটোরে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত 
ভোলায় জেলেদের জন্য চালু হলো ‘জেলে স্কুল’
বিশ দিনে তিন হাজারের ওপর নতুন বই
অমর একুশে গ্রন্থমেলা

বিশ দিনে তিন হাজারের ওপর নতুন বই

ট্রিপল সেঞ্চুরিও হবে, ‘কথা’ দিলেন মুমিনুল