কক্সবাজারেই নৌকার বিজয় শুরু হবে 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

walton

কক্সবাজার: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, কক্সবাজারেই নৌকার বিজয় শুরু হবে। আগামী নির্বাচনে কক্সবাজারের চারটি আসনেই আওয়ামী লীগ বিপুলভোটে বিজয়ী হবে। এজন্য নেতাকর্মীদের এখন থেকেই মাঠে কাজ করে যেতে হবে। শুধু মিছিল-মিটিং করলে হবে না, উন্নয়নের কথা তুলে ধরে ভোটারদের মনও জয় করতে হবে।

php glass

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) রাতে স্থানীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমলের ওসমান ভবনে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা এবং রাজনৈতিক নেতাদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী। 

তিনি আরও বলেন, তরুন সংসদ কমল এখানকার উন্নয়ন-অগ্রযাত্রায় ভূমিকা রাখছেন। তার নেতৃত্বেই কক্সবাজার-রামুতে সরকারের উন্নয়ন কার্যক্রম সফলতার সঙ্গে এগিয়ে চলছে। আগামীতেও কমলকে এগিয়ে নিতে হবে। 

মন্ত্রী বলেন, বিএনপি সরকারের আমলে অন্ধকারাচ্ছন্ন থাকা কক্সবাজার এখন আলোকিত পর্যটন নগরী। পাঁচ বছরে এখানে অনেক মেগা প্রকল্পসহ ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই এসব উন্নয়ন সম্ভব হচ্ছে। 

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন- কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল। 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- কক্সবাজার সিভিল সার্জন ডা. আবদুস সালাম, রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম, রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. লুৎফুর রহমান, কক্সবাজার জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মুসরাত জাহান মুন্নী, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মিছবাহ উদ্দিন আহমদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলী হোসেন, রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবুল মনুসর, (ওসি, তদন্ত) মিজানুর রহমান প্রমুখ।

সভায় উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০২১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৮
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন: কক্সবাজার আওয়ামী লীগ
নিষ্পত্তি হলো সেই মামলা
ম্যানচেস্টার ডার্বি’ জিতে শীর্ষে সিটি
সিলেট মহাসড়ক ৪ লেন উন্নীতকরণের অনুমোদন
সিপিডির প্রকাশিত বিভিন্ন তথ্য উপাত্ত চাইলেন অর্থমন্ত্রী
বার্সেলোনার অপেক্ষা বাড়িয়ে দিলো অ্যাতলেটিকো মাদ্রিদ


প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে পুনর্মিলনী
ওডিআই মর্যাদা পেলো ট্রাম্পের দেশ
নুসরাত হত্যা-শ্রীলঙ্কার হামলা নিয়ে আলোচনার দাবি
অভিনেতা আল পাচিনোর জন্ম
ইতিহাসের এই দিনে

অভিনেতা আল পাচিনোর জন্ম

শিক্ষার্থীদের সামনে শিক্ষকদের ধূমপান নিষেধ