ঢাকা, বৃহস্পতিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ২৬ নভেম্বর ২০২০, ০৯ রবিউস সানি ১৪৪২

লাইফস্টাইল

উৎসবের আমেজে মিথ

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
উৎসবের আমেজে মিথ

দুর্গাপূজা বাঙালি হিন্দুদের অন্যতম প্রতীক্ষিত এক উৎসব। তবে আজকাল ধর্মীয় পরিচয়কে ছাপিয়ে সমাজের সবস্তরের মানুষের অংশগ্রহণে দুর্গাপূজা রূপ নেয় এক আনন্দমুখর উৎসবে।

সপ্তাহব্যাপী এই উৎসবে সকলেই চায় বন্ধু-স্বজনদের নিয়ে ভিন্ন রূপে সাজতে। আর দুর্গাপূজার মতোই, মিথ-এর এবারের পূজা কালেকশনও রঙিন।

এবার পূজা কালেকশনে বর্ণিল রঙের ওপর ফ্যাব্রিকের সূক্ষ্ম কাজের সন্নিবেশ ঘটেছে, যা পূজার আমেজকে পরিপূর্ণ করে তুলবে। অনেক বছর ধরেই মিথ-এর কালেকশনে গ্রামীণ সাজের সঙ্গে সমন্বয় ঘটে আসছে আধুনিকতার। যাতে দেশের ঐতিহ্যবাহী পোশাক থেকে শুরু করে শহুরে ‘ট্রেন্ডি লুক’, এর সবটাই থাকে। ছেলেদের জন্য পাঞ্জাবি, মেয়েদের জন্য সালোয়ার-কামিজ, এমনকি বাচ্চাদের জন্যও মিথ-এ রয়েছে আকর্ষণীয় সব পোশাক।  

পূজার প্রতিটি দিনে ভিন্নরূপে নিজেকে উপস্থাপন করতে মিথ-এ আছে বৈচিত্র্যময় ডিজাইনের পোশাক। উৎসব ছাড়াও বিভিন্ন বয়সীদের জন্য নিত্যদিন ঘরে, কর্মস্থলে কিংবা বেড়ানোর জন্য পোশাক তো আছেই।  

মিথ-এ গর্ভবতী মায়েদের জন্যও রয়েছে ম্যাটারনিটি ওয়্যার-এর কালেকশন। পরিবারের সবার জন্য সাধ্যের মাঝেই মিথ নিশ্চিত করছে ফ্যাশনেবল ও ট্রেন্ডি এসব পোশাক।

বদলে যাওয়া এ সময়েও, পরিবারের সবাই মিলে উৎসব উদযাপন সম্ভব। ঘরে বসেই উদযাপনের জন্য মিথ-এ রয়েছে আরামদায়ক ও স্টাইলিশ সব পোশাক।  

পূজার এমন বর্ণিল কালেকশন মিথ-এর রয়েছে ১১টি আউটলেটের যে কোনোটিতে ঘুরে আসতে পারেন। এ ছাড়াও নতুন পোশাক ঘরে পৌঁছে দিতে আছে হোম ডেলিভারির ব্যবস্থাও।  

বাংলাদেশ সময় ১৩২৩ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa