ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

লাইফস্টাইল

রোজা’স মেকওভার এবার ধানমন্ডিতে

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২০
রোজা’স মেকওভার এবার ধানমন্ডিতে

গেল বছরের মাঝামাঝি সময়ে দিল্লির শীর্ষ আয়োজক সংস্থা সাসা মিডিয়া প্রা. লিমিটেড কর্তৃক এশিয়ার মধ্যে সেরা উদীয়মান মেকওভার হিসেবে ‘মিলেনিয়াম ব্রিলিয়েন্স অ্যাওয়ার্ড’এ সম্মাননা লাভ করেন বাংলাদেশের মেকাপ আর্টিস্ট সায়মা রোজা।  
বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রনাউতের হাত থেকে ‘ইন্টারন্যাশনাল ফেম অ্যাওয়ার্ড ২০১৯’ সম্মাননা পান সায়মা।

সেই সঙ্গে লাভ করেন ‘এশিয়ার সেরা উদীয়মান মেকআপ আর্টিস্ট’ হিসেবে মিলেনিয়াম ব্রিলিয়েন্স অ্যাওয়ার্ড ও প্রশংসাপত্র।

সায়মা নিজ উদ্যোগে ২০০৬ সালে টাঙ্গাইলে প্রতিষ্ঠা করেন রোজা’স বিউটি সেলুন। এটির সাফল্যের পর তিনি ২০১২ সালে ঢাকার মোহাম্মদপুরে ‘রোজা’স মেকওভার’ নামে নতুন একটি শাখা শুরু করেন।  
এবার সাফল্যের ধারাবাহিকতায় ‘রোজা’স মেকওভার’র নতুন আউটলেট উদ্ভোধন হতে যাচ্ছে। রাজধানীর ধানমন্ডিতে আলমাস শপিং মলের পাশেই নতুন এই আউটলেট শুরু হতে যাচ্ছে। ধানমন্ডি এলাকাবাসীদের কথা চিন্তা করে এই উদ্যোগ নেন সায়মা।

সায়মা রোজা বলেন, আমি সবসময় কোয়ালিটিতে বিশ্বাস। আমার এখানে এখন পর্যন্ত যারা এসেছেন তাদের সবাই বেশ সন্তুষ্ট। কাস্টমার প্রায়োরিটি আমার কাছে সবার আগে। মোহাম্মদপুরের পার্লারে অনেকেই আসে, অনেক দূর থেকে। কোয়ালিটিসম্পন্ন কাজ পায় বলেই তারা এতদুর আসেন।  
সায়মা রোজা কাজ শুরু করার আগে মেকওভারের ওপর বিশেষ প্রশিক্ষণ নিয়েছেন।


বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২০
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa