php glass

প্রিয়াঙ্কার সৌন্দর্যের রহস্য 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রিয়াঙ্কা চোপড়া

walton

বয়সকে শুধুই একটি নাম্বারে আটকে দিয়ে বছরের পর বছর সৌন্দর্য ধরে রেখে‍ছেন সাবেক বিশ্বসুন্দরী, সফল অভিনেত্রী ও স্টাইল আইকন প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি বাজার ইউএসকে প্রিয়াঙ্কা জানান তার সৌন্দর্যের গোপন রহস্য। 

কী সেই রহস্য: 
বাজার ইউএসএর 'লিটল ব্ল্যাক বুক অফ ওয়েলনেস' কে গ্ল্যামারাস প্রিয়াঙ্কা জানান, আকর্ষণীয় দেখাতে, মেকআপ করতেই হয়। তবে নিয়মিত ত্বকে বেশি মেকআপ পছন্দ করেন না তিনি। অল্প আইশ্যাডো, অল্প শিমার ব্যবহারেই সাজ শেষ করেন প্রিয়াঙ্কা।  

প্রিয়াঙ্কার জীবনে একটি বিশাল অংশ জুড়ে রয়েছে সৌন্দর্য। ক্যামেরার সামনে আসতে প্রতিদিন প্রায় দু’ঘণ্টা সময় নিয়ে চুল সেট ও মেকআপ করেন তিনি। 

তার সুন্দর চুলের জন্য দিদিমাকে ধন্যবাদ দেন, কারণ ছোটবেলায় দিদিমাই তার মাথায় তেল দিয়ে দিতেন। তখন যদিও ভালো লাগতো না, চুলে তেল দিতে। কিন্তু এখন তিনি নিয়মিত নারকেল তেল মাখেন তার ঘন চুলে। এছাড়াও সপ্তাহে দুইবার শ্যাম্পু ও কন্ডিশনার ব্যবহার করেন প্রিয়াঙ্কা।  

স্ক্রিনে সৌন্দর্য ফুটিয়ে তোলার কৃতিত্ব তিনি পুরোটাই দিয়েছেন মেকআপ আর্টিস্ট পাতি ডুবরফকে। প্রিয়াঙ্কা বলেন, আমার চকচকে ত্বকের জন্য একটি গোপন অস্ত্র পাতি। আমার ত্বকের যেকোনো সমস্যার সমাধান রয়েছে পাতির কাছে।

বাংলাদেশ সময়: ১০৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০১৯
এসআইএস

 

ksrm
স্কুলে ক্লাস না নিয়েও বেতন-ভাতা নেন আ’লীগ নেতার স্ত্রী
ছোটপর্দায় আজকের খেলা
দীপিকার দিনকাল
নূর চৌধুরীর তথ্য প্রকাশ করতে কানাডার আদালতে রায়
বাদুড়ের অভয়াশ্রম সৈয়দপুর


অভিনব অভ্যর্থনায় শিক্ষার্থীদের ক্লাসে নেন শিক্ষকরা!
নেইমার-এমবাপ্পেকে সাবধানবাণী পাঠালেন পিএসজি কোচ
১৭ কিলোমিটার পাইপলাইনে বঙ্গবন্ধু শিল্পনগর পৌঁছালো গ্যাস
সড়কের কাজে অনিয়মের অভিযোগ, মেয়রের হস্তক্ষেপ কামনা
স্বর্ণের দোকানে ডাকাতি, হামলায় এএসআই আহত