php glass

৩০ জনের জন্য ৩০% ছাড় ১২ মাস!  

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সৌন্দর্য সচেতন নারী

walton

সেই ১৯৯১ সাল থেকে দীর্ঘ পথ চলায় সবার ভালোবাসায় আজ ওমেন্স ওয়ার্ল্ড একটি বিশ্বস্ত ও জনপ্রিয় প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠা পেয়েছে। ২৯মে (বৃহস্পতিবার) রামপুরার নারীদের দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ করতে ওমেন্স ওয়ার্ল্ডের নতুন শাখার উদ্বোধন করেন ওমেন্স ওয়ার্ল্ডের কর্ণধার কনা আলম।  

এসময় ওমেন্স ওয়ার্ল্ডের চেয়ারম্যান খায়রুল আলম, সিইও ফারনাজ আলমসহ বিশিষ্ট ব্যবসায়ী, তারকা মডেল, অভিনেত্রী ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

কনা আলম বলেন, রমপুরার সৌন্দর্য সচেতন নারীদের দীর্ঘদিনের চাহিদা ছিল এখানে ওমেন্স ওয়ার্ল্ডের একটি শাখা হবে। সে চাহিদা পূরণ করতে পেরে আমরা তৃপ্ত ও আনন্দিত।

নতুন এই শাখার উদ্বোধনের মাধ্যমে রাজধানীর সব এলাকার সৌন্দর্য সচেতন নারীরা হাতের কাছেই পাচ্ছেন দেশের অন্যতম সৌন্দর্য সেবাদানকারী প্রতিষ্ঠান ওমেন্স ওয়ার্ল্ডের সেবা।

অত্যাধুনিক সুসজ্জিত পার্লারটিতে গ্রাহকদের জন্য রয়েছে ফেসিয়াল, হেয়ার কাট, ব্রাইডাল মেকআপ, স্পা ও ম্যাসেজ কর্নারসহ আন্তর্জাতিকমানের সকল সেবা। এছাড়াও ত্বক ও চুলের নানা সমস্যার সমাধান দিতে এখানে রয়েছে এসথেটিক ক্লিনিক।

ফারনাজ আলম বলেন, উদ্বোধন উপলক্ষে নতুন শাখায় গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার রয়েছে। তার মধ্যে একটি হচ্ছে, প্রথম ৩০ জন গ্রাহকের জন্য ৩০শতাংশ ছাড় থাকবে পুরো এক বছর (১২ মাস)।  

ঠিকানা: এমজি টাওয়ার, ৩৮৯/বি, ডিআইটি রোড, পশ্চিম রামপুরা। 

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, মে ২৯, ২০১৯
এসআইএস

 

সুয়ারেজ-কাভানিদের গোলে ইকুয়েডরকে বিধ্বস্ত করলো উরুগুয়ে
বাইরের কথায় নয়, নিজেদের পর্যবেক্ষণে জোর মাশরাফির
রোমানের হাত ধরে বিশ্ব আর্চারিতে প্রথম পদক বাংলাদেশের
প্রেমের টানে ঘর ছেড়ে পুলিশি হেফাজতে তরুণী
পঞ্চগড়ে ড্রেনে পড়ে শিশুর মৃত্যু


নবাবগঞ্জে মাদক ব্যবসায়ীর হাতে যুবলীগ নেতা খুন
মাদারীপুরে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০
আশুলিয়ায় চাঁদাবাজির সময় ভুয়া ডিবি আটক
প্যারাগুয়েকে রুখে দিল কাতার
ভুবনেশ্বরের ইনজুরি গুরুতর নয়