php glass

৩০ ফুট লম্বা পাঞ্জাবি!

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লম্বা পাঞ্জাবি!

walton

বাংলাদেশের সবচেয়ে লম্বা পাঞ্জাবি প্রদর্শন করে রেকর্ড গড়ল অভিজাত ফ্যাশন হাউস প্রেম'স কালেকশন্স। 

১৬ মে বৃহস্পতিবার রাত ১০টায় গুলশান-১ এ প্রেম’স কালেকশনের শোরুমে বর্ণিল ফ্যাশন শোতে ২২ ফুট চওড়া ও ৩০ ফুট লম্বা এই পাঞ্জাবি প্রদর্শন করা হয়। ঈদের পোশাক নিয়ে মোট তিনটি কিউতে ভাগ করে লাইভ ফ্যাশন শো অনুষ্ঠিত হয়।

প্রেম’স কালেকশন্সের আয়োজনে ঈদকে উপলক্ষ করে উপমহাদেশের অন্যতম সেরা ডিজাইনার সত্যপালের এক্সক্লুসিভ সব কালেকশন নিয়ে 'সত্যপাল' কালেকশন্স এর ওপেনিং অনুষ্ঠিত হয়। একইসাথে ডিজাইনার প্রেম বম্বানির এক্সক্লুসিভ সব কালেকশন নিয়ে 'প্রেম স্টোর' এবং শিশু-কিশোর থেকে শুরু করে সব বয়সের সব সাইজের সাথে এক্সট্রা লার্জ সাইজের ডিজাইনার পাঞ্জাবি নিয়ে 'মহারাজা'র উদ্বোধন অনুষ্ঠিত হয়।

উদ্বোধনকালে সংক্ষিপ্ত বক্তব্যে অভিনেতা ফেরদৌস বলেন, এদেশের ক্রেতারা যারা ভারতের বিভিন্ন রাজ্যে গিয়ে ঈদ বা বিয়ের কেনাকাটা করেন তাদের জন্য অপূর্ব সুযোগ করে দিয়েছে প্রেম’স কালেকশন্স। 

প্রেম’স কালেকশনের ডিরেক্টর ও প্রধান ডিজাইনার প্রেম বম্বানি বলেন, বাংলাদেশের সবচেয়ে বড় পাঞ্জাবির রেকর্ডের মালিক হতে পেরে আপনাদের পাশাপাশি আমিও গর্বিত। সেই সঙ্গে ঈদকে সামনে রেখে এদেশের ফ্যাশনপ্রিয়দের জন্য উপমহাদেশের সেরা ডিজাইনার সত্যপালের শাড়ি, স্কার্ফ, পার্স, ব্যাগসহ যাবতীয় কালেকশন আনতে পেরে আমরা আনন্দিত। 

এবারের ঈদে 'মহারাজা' কাউন্টারে সব সাইজের পাঞ্জাবির পাশাপাশি যারা একটু বেশি স্বাস্থ্যবান তাদের কথা মাথায় রেখে এক্সট্রা সাইজের পাঞ্জাবি রেখেছি আমরা। এছাড়া গতবারের মতো কর্পোরেট ক্রেতাদের জন্য পাইকারি দামে ভারতের বাজারের চেয়ে কম মূল্যে শাড়ি, পাঞ্জাবি এবং থ্রি-পিস সরবরাহ করার উদ্যোগ নিয়েছি। 

অনুষ্ঠানে জনপ্রিয় তারকা ফেরদৌস, পপি, বাপ্পি, ইমন, সজল এবং সঙ্গীতশিল্পী রিজিয়া পারভীনের সাথে দেশের শীর্ষ মডেলরা উপস্থিত ছিলেন। 


 

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, মে ১৮, ২০১৯
এসআইএস

 

সুয়ারেজ-কাভানিদের গোলে ইকুয়েডরকে বিধ্বস্ত করলো উরুগুয়ে
বাইরের কথায় নয়, নিজেদের পর্যবেক্ষণে জোর মাশরাফির
রোমানের হাত ধরে বিশ্ব আর্চারিতে প্রথম পদক বাংলাদেশের
প্রেমের টানে ঘর ছেড়ে পুলিশি হেফাজতে তরুণী
পঞ্চগড়ে ড্রেনে পড়ে শিশুর মৃত্যু


নবাবগঞ্জে মাদক ব্যবসায়ীর হাতে যুবলীগ নেতা খুন
মাদারীপুরে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০
আশুলিয়ায় চাঁদাবাজির সময় ভুয়া ডিবি আটক
প্যারাগুয়েকে রুখে দিল কাতার
ভুবনেশ্বরের ইনজুরি গুরুতর নয়