মায়ের হাতের রান্না

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

...

walton

আমরা সবাই আমাদের মা কে ভালোবাসি, ভালোবাসি তার সব কিছু, হতে চাই তার মতো, আর এই জন্যই আমাদের এবারের উদ্দ্যোগ। আমরা অতি আনন্দের সাথে জানাচ্ছি যে,উইমেন ইন ডিজিটাল মা-দের উৎসর্গ করে সর্বপ্রথম একটি সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাপস্ রিলিজ করেছে, যা আমাদের মায়ের হাতের রান্নাকে বিশ্বের সবার ঘরে ঘরে ছড়িয়ে দেবে।

php glass

এটি রান্না বিষয়ক সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি অ্যাপস,যার নাম "MOM'S Recipes"( মম'স রেসিপিস)। এটি গত ৬ই মে গুগল প্লে স্টোরে রিলিজ করা হয়েছে।

এই অ্যাপস-এর মাধ্যমে আমরা আমাদের মা-এর হাতের রান্না এবং রন্ধন প্রক্রিয়া খুব সহজ ভাবে বর্ণনা করতে পারবো এবং পৃথিবীর যে কেউ যেকোনো প্রান্ত থেকে সেই রেসিপিটি রান্না করে পরিবেশন করতে পারবে।

বর্তমানে এই অ্যাপসটির beta version রিলিজ করা হয়েছে। প্রতিটি ব্যবহারকারী তার নিজের নাম,ইমেইল অ্যাড্রেস,ছবি এবং মায়ের ছবি দিয়ে একাউন্ট খুলে খুব সহজে রেজিষ্ট্রেশন করতে পারবে।

এই অ্যাপসটির বিশেষ ফাংশনগুলো হচ্ছেঃ কমেন্ট, লাইক, শেয়ার, ছবি সংযুক্ত করা।অ্যাপসটিতে যেকোনো দেশের ভাষা প্রয়োগ করা যাবে এবং কেউ চাইলে রেসিপির ভিডিও আপলোড  করতে পারবে।

বর্তমানে আমরা সবাই কাজের প্রয়োজনে ঘর থেকে অনেক দূরে অবস্থান করি এবং প্রতিটি মানুষের কাছে তার মায়ের হাতের রান্নার চেয়ে সুস্বাদু ও মজাদার রান্না কেউ করতে পারে না, এই কথা বিবেচনায় নিয়ে প্রতিটি মায়ের রান্না ঘরে ঘরে পৌঁছায় দিতে, মা দিবসে সকল মা-দের কে আমাদের এই ছোট্ট উপহার।

আশা রাখি এই অ্যাপসটি আমাদের জীবনে নির্মল আনন্দ বয়ে আনবে।সবাইকে অ্যাপসটি ব্যবহার করার জন্য আমন্ত্রণ জানানো হচ্ছে এবং ব্যবহার করে কোনো সুচিন্তিত পরামর্শ দিতে চাইলে নির্দ্বিধায়  আমাদেরকে জানাবেন। সকলকে ধন্যবাদ এবং মা দিবসের অনেক অনেক শুভেচ্ছা রইলো।

গুগল প্লে লিংক: https://play.google.com/store/apps/details?id=com.womenindigital.user.momrecipes

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, মে ১২, ২০১৯
এসআইএস

বাংলাদেশের হাসপাতালগুলোতে ১৫০ শতাংশ বেড বেড়েছে
পরিচালকদের শেয়ার ধারণে নোটিফিকেশন জারি করছে বিএসইসি
ত্রিপুরায় টিবিএসইর বিজ্ঞান বিভাগের ফল প্রকাশ
নলডাঙ্গায় ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
নাদিয়ার সঙ্গে সজলের ‘ঝগড়া চলছে’!


পাগড়ি পেলেন বসুন্ধরা রহমানিয়া মাদ্রাসার ১৬ হাফেজ
তরুণীকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ, ইউপি সদস্য আটক
হালদায় নৌকা ধ্বংস, জাল জব্দ
ইসিতে ইফতার মাহফিল অনুষ্ঠিত
ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধেও যুদ্ধ ঘোষণা করতে হবে