ঈদ পর্যন্ত প্রতিদিন নতুন পণ্য!

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফ্ল্যাগশিপ আউটলেট এক্সটেসিতে

walton

রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে ফ্ল্যাগশিপ আউটলেটে ফ্যাশন হাউস এক্সটেসি নিজদের নতুন ও আকর্ষণীয় ঈদ কালেকশনের প্রদর্শন করেছে।

php glass

এ উপলক্ষে আয়োজিত সোমবার (মে ০৬) অনুষ্ঠানে এক্সটেসির ঈদুল ফিতরের আগাম কালেকশন দেখতে জনপ্রিয় তারকা এবং ফ্যাশন আইকনরা উপস্থিত হয়েছিলেন। 


এক্সটেসির ব্যবস্থাপনা পরিচালক ও তানজিমের ক্রিয়েটিভ হেড তানজিম হক এবং জারজেইনের ক্রিয়েটিভ ডিরেক্টর ও এক্সটেসির চেয়ারপারসন আসমা সুলতানা অতিথিদের ঈদ কালেকশন দেখান। 

এসময় তানজিম হক বলেন, প্রথম রোজা থেকে শুরু করে ঈদের আগের দিন পর্যন্ত এক্সটেসি স্টোরে প্রতিদিন আসবে নতুন সব পণ্য। প্রতিদিনের জন্য আরামদায়ক এবং চলতি ফ্যাশন ট্রেন্ড বিবেচনা করে নারী ও পুরুষ উভয়ের জন্যই এক্সটেসিতে আমরা সাশ্রয়ী মূল্যে আকর্ষণীয় পোশাক বিক্রি করি। এক্সটেসি একটি মাল্টি-ব্র্যান্ড স্টোর যেখানে আমাদের পুরুষদের জন্য নিজস্ব লেবেল তানজিম ও নারীদের জন্য জারজেইনের পাশাপাশি, নতুন আন্তর্জাতিক কিছু লেবেলও রয়েছে।
 
এক্সটেসির মেনজ কালেকশনে রয়েছে অভিজাত পাঞ্জাবি, লিমিটেড এডিশন তানজিম শার্ট, কিউবান শার্ট এবং গ্রীষ্মকালীন আরামে পুরুষদের সবসময়ের পছন্দের লিনেন ও কটনের শার্ট যা বিশেষভাবে আমাদের আবহাওয়া উপযোগী।

পোশাকের পাশাপাশি অনুষ্ঠানে তানজিম মোনাকো নামে নারী-পুরুষ উভয়ের ব্যবহার উপযোগী এবং তানজিম ভেলর নামে শুধুমাত্র পুরুষের ব্যবহারের জন্য দুটি পারফিউম উন্মোচন করা হয়।

এছাড়াও, অনুষ্ঠানে এক্সটেসি আইওএস ও অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মে নিজেদের স্মার্টফোন অ্যাপেরও উন্মোচন করে যা গুগল প্লে এবং অ্যাপস্টোরে পাওয়া যাবে আগামী ১৫ই মে থেকে। এ অ্যাপের মাধ্যমে ক্রেতারা আউটলেটে যাওয়া ছাড়াই এক্সটেসি কালেকশন দেখতে ও কিনতে পারবেন।  

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, মে ০৬, ২০১৯
এসআইএস

গুলিস্তানে ছিনতাইকারী চক্রের ৫ সদস্য আটক
ঈদের পোশাকের টাকা না দেয়ায় ছেলের হাতে প্রাণ গেলো মায়ের
‘ওয়ার্ল্ড প্রেস ফ্রিডম ডে ২০১৯’ উদযাপন
ককটেল বিস্ফোরণে নারী পুলিশ সদস্যসহ আহত ২
মিরপুরে সিঁড়ির ফাঁক দিয়ে পড়ে নারীর মৃত্যু


সৈয়দ আশরাফ ছিলেন তেজোদীপ্ত ও সাহসী: কৃষিমন্ত্রী
কাজী শুভ’র ‘ভুলিয়া না যাইও’
মোদীকে ইমরানের ফোন, একসঙ্গে কাজ করার আহ্বান
পুণ্যময় রমজানে রিজিকে লাগে বরকতের ছোঁয়া
বিএনপির সিদ্ধান্তের কোনো ঠিক নেই: নাসিম