রঙ-এ বিয়ের পোশাক প্রর্দশনী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বিয়ে মানে দুজনের নতুন জীবনের শুরু। এই বিশেষ ক্ষণটিকে স্বরণীয় করতে প্রতিটি ক্ষেত্রেই পরিবার পরিজনদের থাকে হাজার জল্পনা-কল্পনা। বিয়ের সঙ্গে সম্পৃক্ত সব অনুষ্ঠান হয় উজ্জল ও আনন্দমুখর। আর সেটি গড়ে উঠে বর ও কনে এই দুজনকে শুভেচ্ছা জানাতে, একত্রিত হয় প্রচুর শুভাকাঙ্খী ও আত্মীয়-স্বজন।

php glass

বিয়ে মানে দুজনের নতুন জীবনের শুরু। এই বিশেষ ক্ষণটিকে স্বরণীয় করতে প্রতিটি ক্ষেত্রেই পরিবার পরিজনদের থাকে হাজার জল্পনা-কল্পনা। বিয়ের সঙ্গে সম্পৃক্ত সব অনুষ্ঠান হয় উজ্জল ও আনন্দমুখর। আর সেটি গড়ে উঠে বর ও কনে এই দুজনকে শুভেচ্ছা জানাতে, একত্রিত হয় প্রচুর শুভাকাঙ্খী ও আত্মীয়-স্বজন। বিশেষ করে বর অপেক্ষা কনের সাজসজ্জা নিয়ে চলে অফুরন্ত ভাবনা। সবার আগেই যে বিষয়টি প্রাধান্য পায় তা হল বর ও কনের পোশাক। গায়ে হলুদের শাড়ি, বিয়ের শাড়ি, বৌভাত এর শাড়ি,: ১ম শাড়ি, ২য় শাড়ি, ৩য় শাড়ি এভাবেই কেনাকাটা করে থাকে বিয়ে বাড়ির লোকজন। একইভাবে  বরের জন্য বিয়ের শেরওয়ানী, পাঞ্জাবি ও অন্যন্য পোশাক সামগ্রী ক্রয় করা হয়ে থাকে।

এই সব বিষয়কে বিবেচনা করে রঙ-এ বর ও কনের পোশাক এর বিশেষ প্রর্দশনী চলছে ধানমন্ডির রাইফেলস্ স্কয়ার, বেইলি রোড এর বেইলি ফিয়াস্তা, বনানী ১১ নং রোড এ ২৬ নং বাসায়, নারায়নগঞ্জের সান্তনা মাকের্টে, চট্টগ্রামের পাঁচলাইশ এর আফমি প্লাজায় এবং সিলেটের পূর্ব জিন্দাবাজার  আজগর স্কয়ার এর শোরুমগুলোতে ।  এই প্রর্দশনী চলবে আগামী ডিসেম্বর জুড়ে।
প্রর্দশনীতে রয়েছে বর ও কনের  বিয়ের উপযোগী এক্সক্লুসিভ অনেক শাড়ি, পাঞ্জাবি, শেরওয়ানী। এছাড়াও সালোয়ার কামিজ, ওড়না, ধূতি, উত্তরীয় , গহনার বিশেষ আয়োজন থাকছে। এসময় শীত শুরু হওয়ায় শাড়ি ও পাঞ্জাবির ডিজাইনের সাথে মেচিং করে শাল করা হয়েছে। এসব পোশাকের উপকরণ হিসেবে ব্যবহার করা হয়েছে জামদানী, কাতান, মসলিন, টিস্যু, দুুপিয়ান সিল্ক, এন্ডি সিল্ক, ইত্যাদি এক্সক্লুসিভ কাপড়।

এছাড়াও “রঙ”-এ গায়ে হলুদের পরিবার-পরিজনদের জন্য একই-রকম অনেক নতুন শাড়ি ও পাঞ্জাবির অর্ডার নেওয়া হবে। এবং  বর ও কনের জন্যও গায়ে হলুদ বা বিয়ের পোশাকের অর্ডার নেয়া হবে। গায়ে হলুদের শাড়ি ও পাঞ্জাবি বা যে কোন অর্ডার এর ক্ষেত্রে রঙ কর্তৃপক্ষকে অবশ্যই হাতে এক মাস সময় দিতে হবে।

শেখ হাসিনা দেশে না এলে আ’লীগের দশা বিএনপির মতো হতো
ইউজিসি চেয়ারম্যান হলেন ড. কাজী শহীদুল্লাহ
রূপপুর প্রকল্পের নির্বাহী প্রকৌশলী মাসুদুল প্রত্যাহার 
অপরাধ দমনে রমজানের ভূমিকা
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত


ইন্দোনেশিয়ায় ভোটের ফল ঘোষণার পর সংঘর্ষে নিহত ৬
বিশ্বকাপের আগেই অলরাউন্ডার র‌্যাংকিংয়ের শীর্ষে সাকিব
জয়পুরহাটে সরকারিভাবে বোর ধান সংগ্রহ শুরু
হাত হারানো রাজীবের মামলার প্রতিবেদন ফের পেছালো
ভুল ইনজেকশন পুশ: এখনো জ্ঞান ফেরেনি সেই শিক্ষার্থীর