ভালোবাসার প্রথম প্রকাশে 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভালোবাসা প্রকাশে

ভালোবাসার সংজ্ঞা প্রতিটি মানুষের কাছেই আলাদা, সবার ভালোবাসার গল্পগুলোও ভিন্ন। যারা ভাবছেন এত দিনে ভালোবাসার মানুষটির দেখা পেয়েছেন, কিন্তু মনের কথাটি বলা হয়ে উঠছে না, তাদের জন্য রইল ভালোবাসা প্রথম প্রকাশের কিছু সহজ উপায়। 

php glass

দেখুন যদি ভালোবাসা দিবসেই নিজের করে নিতে পারেন প্রিয় মানুষটিকে। 

ভালোবাসি 
ভালোই তো বাসেন, এটা বলতে সংকোচ কেন! যদি বোঝেন তিনিও আপনার প্রতি আগ্রহী এবং অন্য কোনো সম্পর্কে নেই, তবে বলেই দিন। তাকে কতটা পছন্দ করেন, তার প্রতি আপনার ছোট ছোট অনুভূতিগুলোও জানিয়ে দিন। 

কোনো খোলা জায়গায় 
প্রকৃতি সবাই ভালোবাসে। যদি স্বপ্নের মানুষটির সঙ্গে কথা বলার সুযোগ থাকে তবে তাকে নিয়ে কোথাও ঘুরতে যেতে পারেন। পার্কে বা কোনো নদীর পাড়ে পাশাপাশি হাঁটতে হাঁটতেই তার পছন্দগুলো জেনে নিন। কথায় কথায় জানতে চান এই পথ যদি না শেষ হয়...উত্তরের জন্য তাড়াহুড়ো নয়, অপেক্ষা করুন।    

চিঠি 
প্রথম ভালো লাগার কথা মুখে বলতে অস্বস্তি হচ্ছে? বেশ তো ডিডজটাল যুগেও একটা সুন্দর চিঠি লিখে দিন। চিঠির ভাষা যেন সহজ হয়, আর আবেগের কোনো বাড়াবাড়ি না থাকে, তবে তার হৃদয় ছুঁয়ে যায়। 

আত্মসম্মান 
যেকোনো সম্পর্ক তৈরি করার জন্য দু’জনের সম্মতি ও আগ্রহ প্রয়োজন। যদি দেখেন অপর পক্ষ আপনার অনুভূতি জানার পর সেভাবে সাড়া দিচ্ছেন না। অথবা তার অপারগতা জানিয়ে দিয়েছেন, তবে নিজের আত্মসম্মান নষ্ট করে বারবার তাকে সিদ্ধান্ত পাল্টাতে অনুরোধ জানানো যাবে না। বরং তার সিদ্ধান্তকে সম্মান জানিয়ে স্রেফ বন্ধুত্ব রক্ষা করতে পারেন।  


বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৯
এসঅইএস

 

বাঁশখালীতে 'বন্দুকযুদ্ধে' জলদস্যু নিহত, অস্ত্র উদ্ধার
 রাজশাহী পুলিশ লাইনসে বয়ে যায় রক্তের বন্যা
হ্যালো, আপনার সন্তান অসুস্থ…
হানাদারদের আতঙ্কের নাম ছিল ‘পলাশডাঙ্গা যুবশিবির’
রাজবাড়ী সদর ও পাংশায় স্বতন্ত্র, বালিয়াকান্দিতে আ’লীগ 


গাংনী উপজেলা পরিষদে আ’লীগের এম এ খালেক বিজয়ী
ইতিহাসের সত্য ও গণহত্যা দিবস | তোফায়েল আহমেদ
ঝিনাইদহে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা
২০৩০ সালের মধ্যে ১০ বিলিয়ন ডলার ব্যবসার প্রস্তাব
নড়াইলের ২টিতে আ’লীগ, একটিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী