চারদিকে উৎসবের আয়োজন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

উৎসবের আয়োজন

চারদিকে তাকালেই হলুদ-লাল ফুলের বাহার। প্রকৃতিই জানান দিচ্ছে আসবে বসন্ত, পহেলা ফাল্গুনে। এদিকে ফাগুনকে স্বাগত জানিয়েই প্রস্তুতি নিতে হবে ভালোবাসা দিবস উদযাপনের। সবাই অপেক্ষায় কাঙিক্ষত দিনগুলোর। 

প্রতিটি উৎসবই রঙিন হয় নতুন পোশাকে। আর আমাদের জন্য নতুন পোশাক নিয়ে অপেক্ষা করছে দেশের জনপ্রিয় ফ্যাশন হাউসগুলো। যারা কেনাকাটার প্লান করছেন, দেখে নিন কোথায় কি আয়োজন রয়েছে: 

দেশীদশ
দেশীদশ-এর সব আউটলেটে  পাওয়া যাবে বিশেষ ফাল্গুন ও ভালোবাসার পোশাকের সংগ্রহ। তাছাড়া বিভিন্ন অ্যাকসেসরিজ, গয়না এবং উপহার সামগ্রী  নতুন আয়োজনে ও নতুন ডিজাইনে। 

দেশীদশ শোরুম চত্তরে আসলে ক্রেতারা পাবেন ফ্যাশন হাউন নিপুন, কেক্র্যাফট, অঞ্জন’স, রঙ বাংলাদেশ, বাংলার মেলা, সাদাকালো, বিবিআনা, দেশাল, নগরদোলা ও সৃষ্টি।

বসুন্ধরা সিটি শপিং মল, তেজগাঁও লিং রোড, গুলশান, সিলেট, চট্টগ্রাম ও বগুড়ায় দেশীদশ শোরুম থেকে পছন্দের পণ্যটি বেছে নিতে পারেন। 

...

ভালোবাসা দিবসে টুয়েলভ ক্লদিং
ভালোবাসা দিবসের আয়োজন এখন বিশ্বজনীন। দিনটিকে সামনে রেখে ক্রেতাদের চাহিদা পূরণ করতেই ফ্যাশন হাউস টুয়েলভ ক্লদিং নিয়ে এসেছে বিভিন্ন কালেকশন। 

ভালোবাসা দিবস উপলক্ষে ক্রেতারা ৩ হাজার টাকার ওপরে যেকোনো প্রোডাক্ট কিনলেই পাবেন একটি লাকি কুপন, লটারির মাধ্যমে পাঁচজন বিজয়ী নির্বাচন হবে এবং নির্বাচিত পাঁচজন ভাগ্যবান ক্রেতা পাবেন সঙ্গীসহ ভ্রমণের জন্য ২টি ঢাকা-ব্যাংকক-ঢাকা প্লেনের টিকিট। 

তারুণ্যকে প্রাধান্য দিয়ে টুয়েলভ এবারে ভ্যালেন্টাইনস কালেকশনে সালোয়ার-কামিজ, পাঞ্জাবির পাশাপাশি ওয়েস্টার্ন ড্রেসও  এনেছে। অফারটি ৭ থেকে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে। ধানমন্ডি, মিরপুর, উত্তরা, যমুনা ফিউচার পার্ক এবং বনশ্রী মিলিয়ে বর্তমানে টুয়েলভের পাঁচটি শাখা আছে ঢাকাতে।

...

‘বিশ্বরঙ’-এর শাড়ি উৎসব 
আমাদের ইতিহাস, ঐতিহ্যের সঙ্গে নারীর পোশাক হিসেবে শাড়ি রয়েছে সবার ওপরে। ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহার উদ্যোগে, চট্রগ্রামের কালার্স অফ লাইফ এবং ড্রিমার ওমেন্স-এর সহযোগিতায় ২৮ থেকে ৩০ মার্চ পর্যন্ত চট্টগ্রামের হোটেল আগ্রাবাদে ‘বিশ্বরঙ শাড়ি উৎসব’-এর আয়োজন করা হয়েছে। 

এ উপলক্ষে সম্প্রতি চট্রগ্রাম প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ফ্যাশন ডিজাইনার ও বিশ্বরঙ এর কর্ণধার বিপ্লব সাহা, কালার্স অফ লাইফ-এর প্রেসিডেন্ট সাকিলা গাফফার ও চট্টগ্রাম ওমেন্স চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রোহী মোস্তফা।


লা মেরিডিয়ান 

শুধু কি পোশাক, বিশেষ দিনকে আনন্দময় করতে খাবারের কমতি থাকলে চলে! লা মেরিডিয়ান ঢাকায় এবারের ভালোবাসা দিবসকে কেন্দ্র করে অতিথিদের জন্য জমকালো আয়োজন করেছে। 

অতিথিদের মাঝে যারা ইতালিয়ান খাবারের স্বাদে ডিনার করতে চান তারা বিশেষায়িত ইতালিয়ান রেস্টুরেন্ট ‘ফ্যাভোলা’-তে ইতালিয়ান শেফ ভল্টার বেল্লির তৈরি করা চারটি বিশেষ ডিশ উপভোগ করতে পারবেন।
 
এছাড়া লেটেস্ট রেসিপি-এর বুফে ডিনারের জন্য সুস্বাদু সব খাবার উপভোগ করা যাবে প্রিয়জনকে নিয়ে। যার জন্য জনপ্রতি গুনতে হবে ৪,৯০০++ টাকা।  অতিথিদের জন্য র‌্যাফেল ড্র-র ব্যবস্থা রেখেছে হোটেলটি। র‌্যাফেল ড্র-তে অংশ নিয়ে জিতে নিতে পারবেন আকর্ষণীয় সব উপহার। 

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৯
এসআইএস

 

‘সংস্কৃতিচর্চা জাতিকে অশুভ শক্তি থেকে বিরত রাখে’ 
শেষ ছুটির দিনে প্রাণবন্ত বইমেলা
উত্তরায় বাসের ধাক্কায় কিশোরের মৃত্যু
চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আব্বাস, সম্পাদক ফরিদ
‘ঢাকাকে সুন্দর-আধুনিক শহরে পরিণত করবো’


ইরাকে আইএস’র হামলায় ৫ জেলে নিহত
প্রধানমন্ত্রীর আগমন ঘিরে চট্টগ্রামে ব্যাপক প্রস্তুতি
রেকর্ডে ভরপুর এক ম্যাচ দেখালো আফগানিস্তান
সরকার শিক্ষাখাতের উন্নয়নে বেশি গুরুত্ব দিচ্ছে: রাঙ্গা
‘আগুনে ক্ষতিগ্রস্তদের বিষয়ে ত্বরিত ব্যবস্থা নিন’