বসন্ত আয়োজনে 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অঞ্জন’স-এর পোশাকে ফাল্গুন

ষড় ঋতুর বাংলাদেশে ‘বসন্ত’ সবাইকে আলাদাভাবে আকৃষ্ট করে। পাতা-ঝড়া শীত পেরিয়ে হালকা হিমেল বাতাসের বসন্ত বাংলার প্রকৃতির অন্যরকম একটি রূপ। উৎসব মুখর বসন্তের প্রথম দিনটিকে উদযাপন করার জন্য সবাই খোঁজ করেন উৎসবের রঙিন পোশাক। 

এবারের বসন্ত রাঙাতে প্রকৃতির মতোই সেজেছে ফ্যাশন হাউসগুলোও।  

অঞ্জন’স প্রতিবছর বসন্তে বিশেষ আয়োজন করে থাকে। অঞ্জন’স এর এবারের বসন্ত আয়োজনে থাকছে ছেলেদের জন্য পাঞ্জাবি, শার্ট, কটি, মেয়েদের জন্য শাড়ি, সালোয়ার কামিজ, সিঙ্গেল কামিজ। এছাড়া শিশু কিশোরদের জন্যও বিশেষ আয়োজন থাকছে। হলুদ, কমলা, হলুদ, জলপাই ও সবুজ রং বেশি প্রাধান্য পেয়েছে এবারের বসন্তের আয়োজনে। ফ্লোরাল ও জ্যামিতিক দুধরনের মোটিফই ব্যবহার করা হয়েছে। ডিজাইনেও বেশ বৈচিত্র থাকছে। সূতি কাপড়ের আরামদায়ক পোশাকগুলো সবার সাধ্যের মধ্যে রাখা হয়েছে বলে বাংলানিউজকে জানান, অঞ্জন'স এর কর্ণধার শাহীন আহম্মেদ। 

রঙ বাংলাদেশের পোশাকে ফাল্গুন
রঙ বাংলাদেশের পোশাকে ফাল্গুন
ঋতুরাজ বসন্ত আসে ফুলে সৌরভ নিয়েই। অন্যরকম ভালোলাগায় দিনটি উদযাপনের প্রতীক্ষায় যারা রয়েছেন, তাদের জন্য রঙ বাংলাদেশ সাজিয়েছে বিশেষ ফাল্গুন সংগ্রহ। হলুদ,বাসন্তি, গোল্ডেন, সবুজ ও নীল রঙে উজ্জ্বল হয়েছে প্রতিটি ফাল্গুনের পোশাক। 
পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, এম্ব্রয়ডারি, হাতের কাজ, গ্লাসওয়ার্ক, কারচুপি।

সংগ্রহে মেয়েদের জন্য শাড়ি, সালোয়ার-কামিজ, সিঙ্গেল কামিজ, স্কাট সেট, টপস, কুর্তা,সিঙ্গেল পালাজ্জো, সিঙ্গেল ওড়না ও ব্লাউজ রয়েছে। 
ছেলেদের জন্য পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট ও কাতুয়া। ছোটদের আনন্দ ছাড়া উৎসব পূর্ণতা পায়না। এজন্য শিশুদের জন্য রঙ বাংলাদেশ এনেছে রঙিন সব পোশাক। 

রঙ বাংলাদেশের স্বত্বাধিকারী ও ডিজাইনার সৌমিক দাস বলেন, ঢাকা ও ঢাকার বাইরের সব আউটলেটেই পাবেন চমৎকার এই ফাল্গুন সংগ্রহ। শুধু শোরুমেই নয়, অনলাইন থেকেও কেনা যাবে ফাল্গুনের পোশাক। 


বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১৯
এসআইএস

 

বিনা টিকিটে রেল ভ্রমণ করায় ৫৬৫ যাত্রীর জরিমানা
নেত্রকোণায় সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার
কথার ঝুড়ি নিয়ে বাড়ি ফেরা
চকবাজার ট্র্যাজেডিতে ভবনগুলো ‘ব্যবহার অনুপযোগী’
৭ তলার ছাদেও বিস্ফোরকের চিহ্ন!


ভিয়েতনাম মিশনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন 
ময়মনসিংহে ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত
চকবাজারে এখনও ফায়ার সার্ভিসের সদস্যদের সতর্ক অবস্থান
টিভি ব্যক্তিত্ব স্টিভ আরউইনের জন্ম
চকবাজার ট্র্যাজেডি তদন্তে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কমিটি