ফাল্গুনের হাট!

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফাল্গুনের হাট

বসন্তবরণ ও ভালোবাসা দিবসকে সামনে রেখে পুরো পরিবারের কেনাকাটার সুযোগ এনে দিতে বসছে ‘ফাল্গুনের হাট’। অনলাইন উদ্যোক্তাদের ভিন্নধর্মী আয়োজনকে অফলাইনে আনার প্রয়াসে ‘শারদের হাটে’র ধারাবাহিকতায় এবারের প্রদর্শনীটির আয়োজনে ‘গল্পগুচ্ছ’। 

প্রদর্শনীটি অনুষ্ঠিত হবে ধানমন্ডির WVA (ডব্লিউভিএ) অডিটোরিয়ামে (বাড়ি-২০, রোড-২৭), আজ শুরু হওয়া মেলা চলবে ৪ ফেব্রুয়ারি পর্যন্ত।  

বসন্তকে আরও রঙিন করতে ফাল্গুনের হাটে এক ছাদের নিচে নিয়ে আসা হচ্ছে পুরো পরিবারের কেনাকাটার সুযোগ। এই প্রদর্শনীতে থাকছে গহনা, গহনা বানানোর সরঞ্জাম, দেশীয় শাড়ি, চুড়ি, শিশুদের পোশাক, টি-শার্ট ইত্যাদি। বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ঘরে তৈরি স্বাস্থ্যকর ও লোভনীয় সব খাবার। 

ফাল্গুনের হাটে পাবেন প্রিয়তমেষু, ফুল্লোরা, সুইট পটেটো, ব্যাড হ্যাবিট, গীতিকা, রেনে বাংলাদেশ, হ্যান্ডিক্রাফট বুম, টাগই, স্লার্পি, কেয়ারশপ-বিডি, খালি ৫০, অরাম বাংলাদেশ, তুগুণ, ব্রো অ্যান্ড সিস ও আর্বরের সব পণ্য।

রোকসানা রশীদের দেশি তাঁতে বোনা শাড়ির অনলাইনভিত্তিক প্রতিষ্ঠান ‘সুইট পটেটো’। এই মেলায় অংশ নিয়ে রোকসানা বলেন, আমরা সরাসরি তাঁতিবাড়ি থেকে শাড়ি নিয়ে আসি। ফলে টাকাটা একেবারে তাঁতির হাতেই যায়। কোনো মধ্যসত্বভোগী থাকে না। আর সাশ্রয়ী মূল্যে ক্রেতার কাছে শাড়ি পৌঁছে দেই বলে দিন দিন তাঁতে তৈরি কাপড়ের জনপ্রিয়তা আরও বাড়ছে। মেলায় ক্রেতারা ঘুরে ঘুরে পছন্দের পণ্যটি নিজে দেখে কিনতে পারেন, এজন্যই মেলায় আসা।   

উৎসবমুখর পরিবেশে পরিবারের কেনাকাটা ও মজাদার সব খাবার উপভোগ করতে সকাল ১১ টা থেকে রাত ১০টা পর্যন্ত, যেকোনো সময় ঘুরে আসতে পারেন ফাল্গুনের হাটে।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৯
এসআইএস

 

বিনা টিকিটে রেল ভ্রমণ করায় ৫৬৫ যাত্রীর জরিমানা
নেত্রকোণায় সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার
কথার ঝুড়ি নিয়ে বাড়ি ফেরা
চকবাজার ট্র্যাজেডিতে ভবনগুলো ‘ব্যবহার অনুপযোগী’
৭ তলার ছাদেও বিস্ফোরকের চিহ্ন!


ভিয়েতনাম মিশনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন 
ময়মনসিংহে ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত
চকবাজারে এখনও ফায়ার সার্ভিসের সদস্যদের সতর্ক অবস্থান
টিভি ব্যক্তিত্ব স্টিভ আরউইনের জন্ম
চকবাজার ট্র্যাজেডি তদন্তে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কমিটি