আছে তো ১০ হাজার ফলোয়ার! 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মারমেইড বিচ রিসোর্ট

সোশ্যাল মিডিয়া সেলিব্রেটিদের জন্য মারমেইডের অন্যরকম উপহার। ছুটিতে, অবসরে অথবা সময় পেলেই যারা কক্সবাজারে ছুটে যান তাদের কাছে মারমেইড মানেই অন্যরকম আর স্পেশাল কিছু। 

এবারে, মারমেইড দিচ্ছে ফেসবুক, ইন্সটাগ্রাম, টুইটার আর ইউটিউবে স্ট্যাটাস শেয়ার করে চমকপ্রদ গিফট প্যাক জিতে নেওয়ার সুযোগ। 
#MermaidBeachResort, #StayEatPlay, #MermaidLife, #OurTimeAtMermaid #HolidayAtMermaid ব্যবহার করে মারমেইড নিয়ে ফেসবুক, টু্ইটার, ইন্সটাগ্রাম বা ইউটিউবে ইতিবাচক কনটেন্ট (স্ট্যাটাস, ভিডিও আর ছবি) প্রকাশ করলেই পাবেন এই অন্যরকম উপহার। 

মারমেইড নিজ দায়িত্বে আপনাকে পৌঁছে দেবে একটি চমকপ্রদ ‘পিআর প্যাকেজ’ বা গিফট প্যাক। ফেসবুক, টু্ইটার, ইন্সটাগ্রাম বা ইউটিউবে কমপক্ষে ১০ হাজার ফলোয়ার থাকলেই আপনি পাচ্ছেন এই সুযোগ। 

মারমেইড বিচ রিসোর্ট

তো আর দেরি কেন? মারমেইড বিচ রিসোর্ট, মারমেইড ইকো রিসোর্ট, মারমেইড ক্যাফে চিল অ্যান্ড গ্রিল, অথবা মারমেইড মেরিন ড্রাইভ ক্যাফেতে আপনার অভিজ্ঞতা শেয়ার করুন সোশ্যাল মিডিয়ায়। পোস্ট করুন দারুণ সব স্ট্যাটাস, ভিডিও আর ছবি। 
আর উপভোগ করুন মারমেইডের আকর্ষণীয় সারপ্রাইজ গিফট।  

ব্যতিক্রমী এই আয়োজন সম্পর্কে মারমেইডের ব্যবস্থাপনা পরিচালক আনিসুল হক সোহাগ বাংলানিউজকে বলেন, অতিথিরা দূর থেকে এসে, মারমেইড পরিবারের অংশ হয়ে যান। অতিথিরাই আমাদের শুভেচ্ছা দূত। তাদের ভালোবাসার সময়গুলোই নিজেদের বন্ধুদের সঙ্গে ভাগ করে নেন, যে ছবি দেখে অনেকেই এখানে আসেন। তাদের এই ভালোবাসার বিনিময়ে শুভেচ্ছা জানানোর সুযোগটাই মারমেইড নিতে চায়। 


বাংলাদেশ সময়: ১১৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৯
এসআইএস

বিনা টিকিটে রেল ভ্রমণ করায় ৫৬৫ যাত্রীর জরিমানা
নেত্রকোণায় সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার
কথার ঝুড়ি নিয়ে বাড়ি ফেরা
চকবাজার ট্র্যাজেডিতে ভবনগুলো ‘ব্যবহার অনুপযোগী’
৭ তলার ছাদেও বিস্ফোরকের চিহ্ন!


ভিয়েতনাম মিশনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন 
ময়মনসিংহে ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত
চকবাজারে এখনও ফায়ার সার্ভিসের সদস্যদের সতর্ক অবস্থান
টিভি ব্যক্তিত্ব স্টিভ আরউইনের জন্ম
চকবাজার ট্র্যাজেডি তদন্তে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কমিটি